গ্যারেথ বেলকে দলে রাখেনি জিদান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৫৯ এএম, ০৭ আগস্ট ২০২০
গ্যারেথ বেলকে দলে রাখেনি জিদান

ফাইল ফটো

ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’র লড়াইয়ে রিয়াল মাদ্রিদ দল থেকে বাদ পড়েছেন ওয়েলস তারকা গ্যারেথ বেল। ম্যানচেস্টার সফরের জন্য ২৪ সদস্যের দলে তাকে রাখেনি মাদ্রিদ বস জিনেদিন জিদান।

কোয়ার্টার ফাইনালে পৌঁছানোর লক্ষ্যে অ্যাওয়ে ম্যাচটির জন্য সম্ভাব্য যোগ্যতর দলকেই বেছে নিয়েছেন বলে জিদান দাবি করেছেন। বিশেষ করে প্রথম লেগে ঘরের মাঠে ২-১ গোলে পরাজিত হয়ে পিছিয়ে থাকা মাদ্রিদের জন্য টিকে থাকাটাই কঠিন হয়ে দাঁড়িয়েছে।

এদিকে নিষেধাজ্ঞার কারণে ম্যাচটিতে খেলতে না পারলেও দলের সাথে ম্যানচেস্টার সফরে যাবেন অধিনায়ক সার্জিও রামোস। প্রথম লেগে তিনি লাল কার্ড পেয়ে মাঠের বাইরে চলে গিয়েছিলেন।

উয়েফার প্রোটোকল অনুযায়ী মাদ্রিদের অধিনায়ক দলের সাথে স্টেডিয়ামে প্রবেশের অনুমতি পাবেন। এমনকি পুরো দলের সাথে তিনি ড্রেসিং রুমেও ঢুকতে পারবেন, তবে বেঞ্চে বসতে পারবেন না। ম্যাচের আগে পুরো দলের সাথে রামোসকেও কোভিড-১৯ পরীক্ষা করা হবে।

৩১ বছর বয়সী বেলকে এ ম্যাচের জন্য বিবেচনা করেননি জিদান। মাদ্রিদের হয়ে এ বছর খুব একটা মাঠে দেখা যায়নি এ ওয়েলসম্যানকে। এবার চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ থেকে ছিটকে পড়ায় মাদ্রিদে বেলের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠেছে।

লা লিগা শিরোপা জয়ের পথে বেল করোনা পরবর্তী ১১ ম্যাচের মাত্র দুটি ম্যাচে খেলেছেন। এর মধ্যে একটিতে ছিলেন মূল একাদশে।

লিগ শিরোপা নিশ্চিত হওয়ার পর পুরো দল যখন জিদানের সাথে উৎসবে মাতোয়ারা হয়ে উঠেছিল তখন বেলকে কিছুটা দূরে একা দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। আলাভেসের বিপক্ষে ম্যাচে স্ট্যান্ডে তাকে ঘুমিয়েও থাকতে দেখা গেছে।

সিটির বিপক্ষে বেল বাদ পড়াতে অনেকেই ধরে নিয়েছেন জিদানের অধীনে অন্তত বেলের আর খেলা হচ্ছে না। অনেকে এমনও ইঙ্গিত দিয়েছেন যে, এবারের গ্রীষ্মেই হয়তো বেল মাদ্রিদ ছেড়ে চলে যাবেন। যেখানে বেলের সাথে মাদ্রিদের বর্তমান চুক্তি শেষ হবে ২০২২ সালে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

চার ফুটবলার করোনায় আক্রান্ত

চার ফুটবলার করোনায় আক্রান্ত

পিএসজিতে সেরা ফর্মে রয়েছি : নেইমার

পিএসজিতে সেরা ফর্মে রয়েছি : নেইমার

ফুটবলে ইচ্ছাকৃত কাশি দিলে ‘লাল কার্ড’

ফুটবলে ইচ্ছাকৃত কাশি দিলে ‘লাল কার্ড’

সিরি-এ লিগের নতুন মৌসুম শুরুর তারিখ চূড়ান্ত

সিরি-এ লিগের নতুন মৌসুম শুরুর তারিখ চূড়ান্ত