অস্ত্রোপাচার লাগবে না নেইমারের

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৮
অস্ত্রোপাচার লাগবে না নেইমারের

ফরাসি লিগে মার্সেইয়ের বিপক্ষে ৩-০ গোলে জেতা ম্যাচে নেইমারের ডান পায়ের গোঁড়ালির গাট মচকে গেছে। ভেঙে গেছে পায়ের পাতার পঞ্চম মেটাটারসাল হাড়।

ফলে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ফিরতি লেগে নেইমারের খেলার কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন তার বাবা। বলেন, নেইমারের মাঠে ফিরতে ছয় থেকে আট সপ্তাহ সময় লাগবে।

এছাড়া কয়েকটি সংবাদমাধ্যম জানায়, সমস্যার পুরোপুরি সমাধানে এবং বিশ্বকাপ নিয়ে কোনোরকম ঝুঁকি এড়াতে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছেন নেইমার। আর তাতে দুই মাসের মতো ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে মাঠের বাইরে থাকতে হবে নেইমারকে।

তবে প্রকাশিত এসব সংবাদকে তা প্রত্যাখ্যান করেছেন তার ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) কোচ উনাই এমেরি। মার্সেইয়ের বিপক্ষে কাপ ডি ফ্রেঞ্চের ম্যাচকে সামনে রেখে তিনি বলেন, ‘নেইমারের পায়ে অস্ত্রোপাচারের প্রয়োজন নেই। প্রকাশিত রিপোর্ট সঠিক নয়।’

গত রোববার প্রাক ডেস প্রিন্সেসে অনুষ্ঠিত লিগ ওয়ানের ম্যাচে গুরুতর ইনজুরিতে পড়েন ব্রাজিলীয় সুপার স্টার। ব্যাথার তীব্রতায় কাতর নেইমারকে এ সময় স্ট্রেচারে করে মাঠের বাইরে পাঠানো হয়। তার পায়ে চিড় ধরেছে বলে ডাক্তারি পরীক্ষায় নিশ্চিত করা হয়েছে।

বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়- পায়ের সমস্যা থেকে পরিপূর্ণ পরিত্রাণ পেতে নেইমারের পায়ে অস্ত্রোপাচার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যাতে আসন্ন বিশ্বকাপে এ ইনজুরির প্রভাব না পড়ে। রিপোর্টে বলা হয়, এ কারণে মৌসুমের বাকি সময়ের অধিকাংশ তাকে মাঠের বাইরেই কাটাতে হতে পারে।


শেয়ার করুন :


আরও পড়ুন

ফাইনালের পথে আরও এগিয়ে বার্সা

ফাইনালের পথে আরও এগিয়ে বার্সা

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানসিটির জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানসিটির জয়

লাল কার্ড পেয়েও ফাইনালে পিএসজি

লাল কার্ড পেয়েও ফাইনালে পিএসজি

আর্সেনালের সঙ্গে আরও তিন বছরের চুক্তি ওজিল

আর্সেনালের সঙ্গে আরও তিন বছরের চুক্তি ওজিল