রোনালদোর জোড়া গোলেও শেষ ষোলো থেকে জুভেন্টাসের বিদায়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:২৮ এএম, ০৯ আগস্ট ২০২০
রোনালদোর জোড়া গোলেও শেষ ষোলো থেকে জুভেন্টাসের বিদায়

সিরি-এ লিগের শিরোপা ঘরে তুললেও চ্যাম্পিয়নস লিগে হতাশা ছেঁয়ে গেছে। ঘরের মাঠে অলিম্পিক লিওঁকে ২-১ গোলে হারিয়েও চ্যাম্পিয়নস লিগের শেষ আটে ওঠা হলো না মারিও সারির শিষ্যদের। অ্যাওয়ে গোলে জুভেন্টাসকে পেছনে ফেলে কোয়ার্টার-ফাইনালে উঠল অলিম্পিক লিওঁ।

শুক্রবার ( ৭ আগস্ট) শেষ ষোলো’র ফিরতি লেগে ঘরের মাঠে ২-১ গোলে জিতেছে জুভেন্টাস। প্রথম লেগে লিওঁ ১-০ গোলে জেতায় দুই লেগ মিলে স্কোরলাইন দাঁড়ায় ২-২। তাতে কপাল পুড়ে রোনালদোর জুভেন্টাসের।

প্রথম লেগে ১-০ গোলে হারায় জয়ের বিকল্প ছিল না জুভেন্টাসের। তবে বাঁচা মরার ম্যাচে শুরুতেই হোঁচট খায় সারির শিষ্যরা। ম্যাচের ১২তম মিনিটে বিতর্কিত পেনাল্টিতে এগিয়ে যায় লিঁও। ঠান্ডা মাথার স্পট কিকে বল জালে পাঠান ডাচ ফরোয়ার্ড ডিপাই। আর ওই গোলই কাল হয়ে দাঁড়ায় জুভেন্টাসের।

দুই লেগ মিলিয়ে ২-০ গোলে পিছিয়ে পড়ায় গোল করতে মরিয়া হয়ে উঠে জুভেন্টাস। ম্যাচের ৪৩তম মিনিটে সমতায় ফেরে সারির দল। মিরালেম পিয়ানিচের ফ্রি-কিকে বল ডিপাইয়ের বুকের সঙ্গে লেগে থাকা হাতে লাগলে পেনাল্টি দেন রেফারি। তাতে ঠান্ডা মাথায় গোল করেন রোনালদো।

দ্বিতীয়ার্ধের শুরুতে জুভেন্টাসের পারফরম্যান্স সাদামাটা হলেও গোল আদায় করেন নেন রোনালদো। রোনালদোর জোরালো শট আটকাতে ব্যর্থ হয়ে গোলরক্ষক। তাতে ২-১ গোলে এগিয়ে যায় সিরি-এ চ্যাম্পিয়নরা। শেষ পর্যন্ত আর কোন গোল না হওয়ায় অ্যাওয়ে গোলে জুভেন্টাসকে পেছনে ফেলে কোয়ার্টার-ফাইনালে উঠল অলিম্পিক লিওঁ। আর শেষ ষোল থেকে বিদায় নেয় জুভেন্টাস।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ] 



শেয়ার করুন :


আরও পড়ুন

সিরি-এ লিগে বর্ষসেরা ফুটবলার পাওলো দিবালা

সিরি-এ লিগে বর্ষসেরা ফুটবলার পাওলো দিবালা

চার ফুটবলার করোনায় আক্রান্ত

চার ফুটবলার করোনায় আক্রান্ত

পিএসজিতে সেরা ফর্মে রয়েছি : নেইমার

পিএসজিতে সেরা ফর্মে রয়েছি : নেইমার

স্ত্রীসহ করোনা আক্রান্ত বিশ্বনাথ ঘোষ

স্ত্রীসহ করোনা আক্রান্ত বিশ্বনাথ ঘোষ