বেন চিলওয়েলকে দলে ভেড়ালো চেলসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৫৩ এএম, ২৮ আগস্ট ২০২০
বেন চিলওয়েলকে দলে ভেড়ালো চেলসি

লিস্টার সিটি থেকে ডিফেন্ডার বেন চিলওয়েলকে পাঁচ বছরের চুক্তিতে দলে ভিড়িয়েছে চেলসি। ইংলিশ এ লেফট-ব্যাক ব্লুজ ম্যানেজার ফ্রাংক ল্যাম্পার্ডের এবারের গ্রীষ্মের তৃতীয় গুরুত্বপূর্ণ ট্রান্সফার। এর আগে আয়াক্স ও আরবি লিপজিগ থেকে হাকিম জিয়েচ ও টিমো ওয়ার্নারকে দলে ভিড়িয়েছিল চেলসি।

২৩ বছর বয়সী চিলওয়েলস চেলসির ওয়েবসাইটে বলেছেন, ‘ক্লাবের অত্যন্ত উত্তেজনাপূর্ণ সময়ে যোগ দিতে পেরে আমি দারুণ আনন্দিত। ফ্রাংক ল্যাম্পার্ডের অধীনে তরুণ এ দলটির অংশ হতে আমি মুখিয়ে আছি। আগামী মৌসুমে সকলে একসাথে মিলে চ্যালেঞ্জ গ্রহণ করতে চাই।’

এদিকে চিলওয়েলকে দলে নিতে কী পরিমাণ অর্থ ব্যয় হয়েছে সে ব্যপারে দুই ক্লাবই নীরব রয়েছে। তবে বিসিবি স্পোর্টসের এক প্রতিবেদনে জানানো হয়, ৪৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে এ ইংলিশকে দলে ভিড়িয়েছে চেলসি।

লিস্টারের একাডেমির খেলোয়াড় চিলওয়েল ইংল্যান্ডের জার্সি গায়ে ১১টি ম্যাচে অংশ নিয়েছেন। ২০১৫ সালে ফক্সেসের হয়ে তার অভিষেক হয়েছিল, সব মিলিয়ে খেলেছেন ১২৩টি ম্যাচ।
sportsmail24
লিস্টারের এক বিবৃবিতে বলা হয়েছে, লিস্টার সিটির সকলের শুভকামনা নিয়েই বেন ক্লাব ত্যাগ করেছে। ক্লাবের দারুণ কিছু সময়ে অবদান রাখার জন্য তাকে সকলের পক্ষ থেকে ধন্যবাদ। ইউরোপীয়ান ফুটবলের আরেকটি মৌসুমকে সামনে রেখে লিস্টার এখন মুখিয়ে আছে।

জুলাইয়ে প্রিমিয়ার লিগ মৌসুমের শেষ দিনে লিস্টার সিটিকে পিছনে ফেলে লিগ টেবিলের চতুর্থ স্থান লাভ করে চেলসি। আর এতেই চ্যাম্পিয়ন্স লিগে সরাসরি খেলার যোগ্যতা অর্জন করে ব্লুজরা।

চেলসির পরিচালক মারিনা গ্রানোভিস্কায়া বলেছেন, আসন্ন মৌসুমের জন্য তৃতীয় একজনকে দলে নিতে পেরে আমরা দারুণ আনন্দিত। প্রিমিয়ার লিগ, চ্যাম্পিয়ন্স লিগ ও আন্তর্জাতিক পর্যায়ে এ অল্প বয়সেও খেলার দারুণ অভিজ্ঞতা রয়েছেন বেনের। যা আমাদের ক্লাবের জন্য কাজে আসবে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আবারও এশিয়া কাপ ফুটবল আয়োজন করতে চায় কাতার

আবারও এশিয়া কাপ ফুটবল আয়োজন করতে চায় কাতার

পুলিশি ঝামেলার পর স্কোয়াড থেকে বাদ হ্যারি মাগুয়ের

পুলিশি ঝামেলার পর স্কোয়াড থেকে বাদ হ্যারি মাগুয়ের

ক্লাবগুলোর সিদ্ধান্তের অপেক্ষায় বাফুফে

ক্লাবগুলোর সিদ্ধান্তের অপেক্ষায় বাফুফে

বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিলেন লিওনেল মেসি

বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিলেন লিওনেল মেসি