থাই ক্লাবের কাছে হেরে গেল বাংলাদেশ

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১২:৩০ পিএম, ২২ মার্চ ২০১৮
থাই ক্লাবের কাছে হেরে গেল বাংলাদেশ

থাইল্যান্ডে প্রথম প্রস্তুতি ম্যাচে একটুর জন্য হার এড়াতে পারেনি বাংলাদেশ। বুধবার থাই প্রিমিয়ার লিগের দল রাচাবুড়ি মিতর ফল এফসির কাছে লাল-সবুজের দল হেরেছে ১-০ গোলে। একমাত্র গোলটি হয়েছে ম্যাচের ৮৯ মিনিটে।

আগামী ২৭ মার্চ লাওসের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। তারই প্রস্তুতি হিসেবে থাইল্যান্ডে দুটো ম্যাচ খেলার সুযোগ পেয়েছে অ্যান্ড্রু ওর্ডের শিষ্যরা।

রাচাবুড়ি এফসির মাঠে বেশ কয়েকটি সুযোগ পেয়েও বাংলাদেশ গোল করতে পারেনি। একবার গোলরক্ষককে একা পেয়েও ক্রসবারের ওপর দিয়ে মেরেছেন আব্দুল্লাহ। আরেকবার তপু বর্মণের ফ্রিকিক গোললাইন থেকে ফিরিয়ে দিয়েছেন প্রতিপক্ষের এক খেলোয়াড়। দুই তরুণ ফরোয়ার্ড সুফিল আর জাফর ইকবালও নষ্ট করেছেন সুযোগ।

জাতীয় দলের অস্ট্রেলিয়ান কোচ ওর্ড খেলোয়াড়দের ভালো মতো পরখ করতে পেরেছেন এই ম্যাচে। মাঠে ২০ জনকে নামিয়েছেন তিনি। তবে গোলের দেখা পায়নি বাংলাদেশ। বরং শেষ বাঁশির কিছুক্ষণ আগে কর্নার থেকে গোল খেয়ে হার মানতে হয়েছে।

তবে হেরে গেলেও হতাশ নয় বাংলাদেশ দল। জাতীয় দলের ম্যানেজার সত্যজিৎ দাশ বলেছেন, ‘লাওস ম্যাচের আগে ভালোই প্রস্তুতি হয়েছে দলের। শক্তিশালী প্রতিপক্ষের সঙ্গে কীভাবে খেলতে হয় বুঝতে পেরেছে খেলোয়াড়রা। ওরা যেমন গোলের সুযোগ পেয়েছে, তেমনি আমরাও পেয়েছি।’

আগামী শুক্রবার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে থাই প্রিমিয়ার লিগের আরেক দল ব্যাংকক গ্লাস এফসির বিপক্ষে খেলবে বাংলাদেশ।


শেয়ার করুন :


আরও পড়ুন

এবার কেনের বিশ্বকাপ অনিশ্চিত

এবার কেনের বিশ্বকাপ অনিশ্চিত

নেইমারের বার্সেলোনায় ফেরার গুঞ্জন

নেইমারের বার্সেলোনায় ফেরার গুঞ্জন

অবশেষে জয়ে ফিরল আর্সেনাল

অবশেষে জয়ে ফিরল আর্সেনাল

দিবালার জোড়া গোলে জুভেন্টাসের জয়

দিবালার জোড়া গোলে জুভেন্টাসের জয়