মেসি-নেইমার ছাড়াই পিএসজির দল ঘোষণা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:২১ এএম, ১৫ আগস্ট ২০২১
মেসি-নেইমার ছাড়াই পিএসজির দল ঘোষণা

ফ্রেঞ্চ লিগ ওয়ানে নিজেদের দ্বিতীয় ম্যাচে স্ট্রাসবার্গের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। তবে এ ম্যাচে আর্জেন্টাইন সুপার লিওনেল মেসিকে মাঠে দেখা যাবে না। আরও থাকবেন না নেইমার, ডি মারিয়া, সার্জিও রামোসের মতো তারকারাও।

শনিবার (১৪ আগস্ট) লিগ ওয়ানে স্ট্রাসবার্গের মুখোমুখি হবে পিএসজি। এ ম্যাচের জন্য ২২ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পিএসজি বস মারিসিও পচেত্তিনো। তবে দলে রাখেননি সদ্যই দল যোগ দেওয়া লিওনেল মেসিকে। এছাড়াও নেইমার, ডি মারিয়া, সার্জিও রামোস এবং জিয়ানলুইজি ডোনারুমাকেও দলে রাখা হয়নি।

কোপা আমেরিকা শেষ করে এক মাসের বিরতি দিয়ে ফুটবল অনুশীলনে ফিরেছেন লিওনেল মেসি। নতুন দল পিএসজির সাথে মাত্র তিনটি অনুশীলন সেশন করায় তাকে এখনই মাঠে দেখা যাবে না। তবে কবে নাগাদ তাকে মাঠে দেখা যাবে তা এখনও নিশ্চিত করেনি পিএসজি কর্তৃপক্ষ।

মেসির না খেলার বিষয়ে পচেত্তিনো বলেছেন, ‘কোপা আমেরিকার ফাইনালের পর মেসি মাত্র তিনটি অনুশীলন সেশন করেছে। আমারদের পরিকল্পনা হলো ও কেমন বোধ করছে তা বুঝতে পারা। এরপরই মেসির অভিষেক হবে।’

কোপা আমেরিকার ফাইনালের পর ক্লাবের সঙ্গে দেরি করে যোগ দিয়েছেন নেইমার এবং ডি মারিয়া। তারাও এখনও ম্যাচ খেলার জন্য পূর্ণ ফিট না হওয়ায় তাদেরকেও দলে রাখা হয়নি। এছাড়াও ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ শেষ করে পিএসজিতে যোগ দেওয়া জিয়ানলুইজি ডোনারুমাকেও স্কোয়াডে রাখেননি পিএসজি বস।

স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোস এখনও ইনজুরির সাথে যুদ্ধ করছেন। রিয়াল মাদ্রিদে পাওয়া ইনজুরি থেকে এখনও সেরে উঠতে পারেননি তিনি। ইনজুরি থেকে সেরে আরও এক মাসের মতো সময় লাগতে পারে বলে জানিয়েছে পিএসজি।

মেসি-নেইমার দলে না থাকলেও আছেন অন্যান্যা তারকা ফুটবলাররা। কেইলর নাভাস, আশরাফ হাকিমি, কিলিয়ান এমবাপ্পে, জর্জিও উইনাল্ডাম, রাফিনহা, মাউরো ইকার্দিরা স্কোয়াডে আছেন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

৭৪ বছর পর শীর্ষ লিগে ফিরে আর্সেনালকে হারালো ব্রেন্টফোর্ড

৭৪ বছর পর শীর্ষ লিগে ফিরে আর্সেনালকে হারালো ব্রেন্টফোর্ড

ইনজুরির কারণে ছিটকে গেলেন রামোস

ইনজুরির কারণে ছিটকে গেলেন রামোস

আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিল দলে আলভেস, সাথে নতুন ৩ মুখ

আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিল দলে আলভেস, সাথে নতুন ৩ মুখ

মেসিকে সতর্ক করলেন বার্সার সাবেক সতীর্থ ফ্যাব্রিগাস

মেসিকে সতর্ক করলেন বার্সার সাবেক সতীর্থ ফ্যাব্রিগাস