জালে বল পাঠিয়েও গোল বঞ্চিত রোনালদো, পয়েন্ট হারালো জুভেন্টাস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:০২ এএম, ২৪ আগস্ট ২০২১
জালে বল পাঠিয়েও গোল বঞ্চিত রোনালদো, পয়েন্ট হারালো জুভেন্টাস

এখনও গুঞ্জন আছে ইতালি ছাড়তে চান জুভেন্টাস। এ কারণেই ম্যাচে শুরুতেই নামতে চাননি পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। শেষ পর্যন্ত বদলি হিসেবে মাঠে নেমেছিলেন। মাঠে নেমে গোলও করলেন তবে শেষ পর্যন্ত অফসাইডে তা বাতিল করা হয়েছে।

রোনালদো গোল বাতিল হওয়ার সাথে সাথে কপাল পুড়েছে তুরিনের ওল্ড লেডিদের। উদিনেসের সাথে ২-২ সমতায় ম্যাচ শেষ করে মৌসুমের প্রথম ম্যাচেই পয়েন্ট খোয়ালো জুভেন্টাস। হতাশায় পুড়তে পুড়লেন রোনালদো এবং মাসিমিলিয়ানো অ্যালেগ্রি।

সর্বশেষ ২০২০-২১ মৌসুমে কোনোরকমে শীর্ষ চারে থেকে লিগ শেষ করেছিল জুভেন্টাস। দলের ব্যর্থতার কারণে দায়িত্ব হারিয়েছেন আন্দ্রে পিরলো। তার পরিবর্তে আবারও দায়িত্ব পেয়েছেন মাসিমিলিয়ানো অ্যালেগ্রি। তবে আবারও দায়িত্ব নিয়ে শুভ সূচনা করতে পারেননি তিনি।

মৌসুমের শুরুতেই আর্থিক সমস্যা এবং নতুন কোচের পাশাপাশি সমস্যা হয়ে দাঁড়িয়েছিল ক্রিস্টিয়ানো রোনালদোর দল ছাড়ার গুঞ্জন। এ গুঞ্জনের পালে হাওয়া দিয়েছিল রোনালদোর একাদশে না থাকা। যদিও পরে বদলি হিসেবে মাঠে নেমেছিলেন তিনি।

ম্যাচের তিন মিনিটের সময় আর্জেন্টাইন ফরওয়ার্ড পাওলো দিবালার গোলে এগিয়ে যায় জুভেন্টাস। ম্যাচের ২৩তম মিনিটে দিবালার অ্যাসিস্টে দলের ব্যবধান দ্বিগুণ করেন হুয়ান কুয়াদ্রাদাদো। প্রথমার্ধে আর কোনো গোল না হওয়ায় ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় জুভেন্টাস।

বিরতি থেকে ফিরে রবার্তো পেরেইরার নেওয়া পেনাল্টি থেকে ব্যবধান কমিয়ে আনে উদিনেস। ম্যাচের ৬০তম মিনিটে মাঠে নামেন রোনালদো। মাঠে নেমেই আবারও পুরোনো ছন্দ ফিরে পায় জুভেন্টাস। স্রোতের বিপরীতে ৮৩ মিনিটে গোল করে উদিনেসকে সমতায় ফেরান জেরার্ড ডেলেফাউয়ুর। তবে এরপরেই গোল করে দলকে উল্লাসে ভাসান রোনালদো।

তবে ভিএআর দেখে অফসাইডের কারণে গোল বাতিল করে দেন রেফারি। সাথে জার্সি খুলে গোল উদযাপণের জন্য দেখেন হলুদ কার্ড। এরপর আর কোনো দল গোল করতে না পারায় ড্র করেই মাঠ ছাড়ে জুভেন্টাস।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

পুঁচকে লেভান্তের সাথে ড্র করলো রিয়াল

পুঁচকে লেভান্তের সাথে ড্র করলো রিয়াল

পায়ের পেশির চোটে পড়েছেন জেরার্ড পিকে

পায়ের পেশির চোটে পড়েছেন জেরার্ড পিকে

ইনজুরির কবলে পিএসজি স্ট্রাইকার মাউরো ইকার্দি

ইনজুরির কবলে পিএসজি স্ট্রাইকার মাউরো ইকার্দি

বার্সার হয়ে প্রথম গোল করেও হতাশ ডিপাই

বার্সার হয়ে প্রথম গোল করেও হতাশ ডিপাই