পিছিয়ে পড়েও সেভিয়াকে হারাল বায়ার্ন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৪৯ এএম, ০৪ এপ্রিল ২০১৮
পিছিয়ে পড়েও সেভিয়াকে হারাল বায়ার্ন

চ্যাম্পিয়ন্স লিগে অ্যাওয়ে ম্যাচে সেভিয়াকে হারাল বায়ার্ন মিউনিখ। বুধবার ম্যাচে ঘরের মাঠে শুরুটা ভালোই করেছিল সেভিয়া। প্রথম থেকেই আক্রমণ শানাতে থাকে তারা। যদিও বল পজিশনের দিক দিয়ে অবশ্য কিছুটা এগিয়ে ছিল জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন। তবে ১৫ মিনিটে রেফারির পেনাল্টি না দেওয়ার সিদ্ধান্তে কিছুটা ক্ষোভ সেভিয়া ড্রেসিংরুমে। ৩২ মিনিটে আক্রমণের ঝাঁঝ বাড়িয়ে প্রথম গোল সেভিয়ার।

পাবলো সারাবিয়ার দুর্দান্ত ভলিতে এগিয়ে যায় স্পেনের দলটি। পিছিয়ে পড়ে আক্রমণ বাড়াতে থাকে বায়ার্ন। ৩৭ মিনিটে গোল তাদের। অবশ্য কিছুটা ভাগ্যেরও সঙ্গ রয়েছে। রিবেরির ক্রসে বল ক্লিয়ার করতে গিয়ে নিজের গোলে বল ঢুকিয়ে দেন সেভিয়ার খেসুস নাবাস। ম্যাচে ফিরে প্রথমার্ধ শেষ করে বায়ার্ন।

দ্বিতীয়ার্ধে শুরু থেকেই আক্রমণ শানাতে থাকে হোম টিম। ফ্রাঙ্কো বাস্কেজের শট বাঁচিয়ে দেন বায়ার্ন ডিফেন্ডার মার্টিনেৎজ। তবে জয়ের জন্য মরিয়া হয়ে ওঠে বায়ার্নও। আক্রমণ বাড়াতে থাকে তারা। ৬৮ মিনিটে ফের সেই রিবেরির ক্রসে, দলের হয়ে দ্বিতীয় গোলটি করে যান থিয়াগো আলকান্টারা। পিছিয়ে পড়ে সমতা ফেরানোর জন্য মরিয়া হয়ে ওঠে সেভিয়া। শেষ ১৫ মিনিট গোটা দলকেই আক্রমণে তুলে দেন সেভিয়া কোচ। অবশ্য সমতা ফেরাতে ব্যর্থ তারা।

ম্যাচ শেষে বায়ার্ন কোচ জুপ হাইঙ্কেস জানান, অ্যাওয়ে ম্যাচে এই জয় পেয়ে ভালো লাগছে। ছেলেরা নিজেদের সেরাটা দিয়েছে। দু'টি অ্যাওয়ে গোল করেছি আমরা। ফিরতি লেগে ঘরের মাঠে মানসিকভাবে এগিয়ে থেকে শুরু করব।


শেয়ার করুন :


আরও পড়ুন

জার্মানিকে হারিয়ে ব্রাজিলের মধুর প্রতিশোধ

জার্মানিকে হারিয়ে ব্রাজিলের মধুর প্রতিশোধ

আজ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল

আজ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল

সিলভার গোলে ম্যানসিটির জয়

সিলভার গোলে ম্যানসিটির জয়

নেইমারের দুই শর্ত

নেইমারের দুই শর্ত