তিন গোল দিয়েও তিন গোল খেল বার্সেলোনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৪১ পিএম, ০৭ নভেম্বর ২০২১
তিন গোল দিয়েও তিন গোল খেল বার্সেলোনা

টানা তিন ম্যাচ জয়হীন থেকে সেল্টা ভিগোর মাঠে নেমেছিল বার্সেলোনা। তবে টানা চতুর্থ ম্যাচেও জয় তুলে নিতে পারেনি কাতালান ক্লাবটি। সেল্টা ভিগোর মাঠে তিন গোলে এগিয়ে থেকেও ড্র করে ঘরে ফিরেছে বার্সেলোনা।

লা লিগায় আগের তিন রাউন্ডে রিয়াল মাদ্রিদ এবং রায়ো ভায়োকানোর কাছে হেরেছিল বার্সেলোনা। এছাড়াও আলভেসের বিপক্ষে ড্র করেছিল। জয়হীন থাকা বার্সেলোনা মাঠে নেমেছিলো জয়ের তীব্র ক্ষুধা নিয়ে। শুরুটাও ছিল দূর্দান্ত। তবে দ্বিতীয়ার্ধে সেল্টা ভিগোকে আটকে না রাখতে পারায় টানা চতুর্থ রাউন্ডে জয়হীন কাতালান ক্লাবটি

প্রথমার্ধে একের পর এক আক্রমণে দলকে এগিয়ে নেন বার্সেলোনাকে এগিয়ে নেন আনসু ফাতি, সার্জিও বুসকেটস এবং মেম্ফিস ডিপাই। বিরতির আগেই তিন গোলের লিড পায় বার্সেলোনা। তবে বিরতির পর এ লিড ধরে রাখতে পারেনি কাতালানরা।

দ্বিতীয়ার্ধের দারুণ ভাবে ঘুরে দাঁড়ায় সেল্টা ভিগো।  বিরতি থেকে ফিরে ম্যাচের ৫২তম মিনিটে বার্সেলোনার সাথে ব্যবধান কমান সেল্টার স্প্যানিশ স্ট্রাইকার ইগাও আসপাস। 

এর ২২ মিনিট পরে আবারও বার্সেলনার জালে বল জড়ায় স্বাগতিক সেল্টা ভিগো। এবার স্কোর শিটে নাম তোলেন নলিতো। ম্যাচের অতিরিক্ত সময়ের শেষ মুহূর্তে গোল করে দলের এক পয়েন্ট নিশ্চিত করেন আসপাস। এর ফলে টানা চার ম্যাচ জয় বঞ্চিত থাকলো বার্সেলোনা।

শুধু ড্র নয়, এ ম্যাচে আরও দুঃসংবাদ পেয়েছে বার্সেলোনা। কিছুদিন আগেই ইনজুরি কাটিয়ে মাঠে ফেরা আনসু ফাতি আবারও ইনজুরিতে পড়েছেন। তাই তো প্রথমার্ধের পর ফাতিকে মাঠে নামাননি কোচ সার্জিও বারজুয়ান। ধারণা করা হচ্ছে মাসখানিকের পর জন্য মাঠের বাইরে যাচ্ছেন তিনি। এছাড়াও চোট পেয়েছেন চলতি মৌসুমেই কাতালান ডেরায় যোগ দেওয়া এরিক গার্সিয়া।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ম্যানচেস্টার ডার্বিতে সিটিজেনদের জয়

ম্যানচেস্টার ডার্বিতে সিটিজেনদের জয়

কোচ হিসেবে ভালো করবেন জাভি : গার্দিওয়ালা

কোচ হিসেবে ভালো করবেন জাভি : গার্দিওয়ালা

বার্সেলোনার ইনজুরি তালিকায় যুক্ত হলেন ডেম্বেলে

বার্সেলোনার ইনজুরি তালিকায় যুক্ত হলেন ডেম্বেলে

তিন মাসের জন্য মাঠের বাইরে আগুয়েরো

তিন মাসের জন্য মাঠের বাইরে আগুয়েরো