তিন মাসের জন্য মাঠের বাইরে আগুয়েরো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৪৯ এএম, ০৩ নভেম্বর ২০২১
তিন মাসের জন্য মাঠের বাইরে আগুয়েরো

চলতি বছরে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে বল রিসিভ করতে গিয়ে মুখথুবড়ে পড়েন ডেনমার্ক তারকার ক্রিস্টিয়ান এরিকসন। সাথে সাথে সিপিআর দিয়ে তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়েছিল। একই ঘটনার পুনরাবৃত্তি হতে চলেছিল, এবার এরিকসেনের জায়গায় ছিলেন আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। বার্সেলোনার হয়ে খেলার সময় বুকে ব্যথা অনুভব করছিলেন তিনি। তাই তো শুয়ে পড়েছিলেন, তবে তাকে মাঠে থেকে নিয়ে যাওয়ার জন্য স্ট্রেচারের প্রয়োজন হয়নি। এতেই হাপ ছেড়ে বেঁচে গিয়েছেন ফুটবল প্রেমিরা। তবে ফুটবল সমর্থকদের জন্য একটি দুঃসংবাদও আছে। এ ইনজুরির কারণে তিন মাস মাঠে নামবেন না সার্জিও আগুয়েরো।

বার্সেলোনার ঘরের মাঠে ক্যাম্প ন্যুতে স্প্যানিশ লা লিগার ম্যাচে আলভেসের বিপক্ষে ম্যাচ চলাকালীন হঠাৎই বুকে হাত দিয়ে বসেন আগুয়েরো। এ সময় নিশ্বাস নিতে অসুবিধা হচ্ছিলো তার।  বার্সেলোনার চিকিৎসকরা দ্রুত মাঠে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। এরপরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আগুয়েরোকে হাসপাতালে নেওয়ার পর এক বিবৃতিতে বার্সেলোনা কর্তৃপক্ষ জানায়, পরীক্ষা-নিরীক্ষার পর আগুয়েরোর বিষয়ে বিস্তারিত জানা যাবে। তখনই বিভিন্ন স্প্যানিশ গণমাধ্যম জানায় দীর্ঘদিনের জন্য মাঠের বাইরে যাচ্ছেন আগুয়েরো। পরবর্তীতে আরেকটি বিবৃতিতে কাতালান ক্লাবটি জানায়, তিন মাসের জন্য মাঠের বাইরে যাচ্ছেন তিনি।

আগুয়েরোর হৃদযন্ত্রে সমস্যা ধরা পড়েছে। অনিয়মিত হৃদস্পন্দনের সমস্যায় ভুগছেন তিনি। এ কারণে তিন মাস ফুটবল থেকে দূরে থাকতে হবে তাকে। এ সময় ডা. ইয়োসেপ ব্রুগাদার অধীনে আগুয়েরোকে ডায়াগনস্টিক এবং থেরাপির মধ্যে যেতে হবে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী পরবর্তীতে তার মাঠে ফেরার বিষয়ে সিদ্ধান্ত নিবে ক্লাব।

চলতি ২০২১-২২ মৌসুমের শুরু থেকে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি থেকে বার্সেলোনায় যোগ দেন সার্জিও আগুয়েরো। কাতালান ক্লাবটিতে যোগ দেওয়ার পর থেকেই একের পর এক ইনজুরিতে ভুগছেন তিনি।

ক্লাবে যোগ দেওয়ার পর পরই পায়ের ইনজুরিতে পড়েন আগুয়েরো। দীর্ঘ দুই মাসের পুনর্বাসন প্রক্রিয়া শেষ করে দলে ফিরেছেন। এখন পর্যন্ত বার্সেলোনার হয়ে পাঁচ ম্যাচ খেলে এক গোল করেছিলেন আগুয়েরো।

চলতি মৌসুমের শুরুতে দুই বছরের চুক্তিতে বার্সেলোনাতে যোগ দিয়েছিলেন তিনি। তবে প্রথম মৌসুমের প্রায় অর্ধেক হয়ে গেলেও এখনও মাঠে নিয়মিত হতে পারেননি আগুয়েরো। বার্সেলোনা ক্যারিয়ারে ঠিক কতটি ম্যাচ খেলতে পারবেন এটা নিয়ে তৈরি হয়েছে প্রশ্ন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

চোট কাটিয়ে জাতীয় দলে গ্যারেথ বেল

চোট কাটিয়ে জাতীয় দলে গ্যারেথ বেল

আগুয়েরো-পিকে ইনজুরিতে, বাড়ছে বার্সার শঙ্কা

আগুয়েরো-পিকে ইনজুরিতে, বাড়ছে বার্সার শঙ্কা

হৃদযন্ত্রের সমস্যায় ভুগছেন বার্সা তারকা আগুয়েরো

হৃদযন্ত্রের সমস্যায় ভুগছেন বার্সা তারকা আগুয়েরো

বার্সেলোনার অন্তবর্তীকালীন কোচ সার্জি বারজুয়ান

বার্সেলোনার অন্তবর্তীকালীন কোচ সার্জি বারজুয়ান