নতুন ড্রয়ে চ্যাম্পিয়নস লিগে রিয়ালের প্রতিপক্ষ পিএসজি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ১৩ ডিসেম্বর ২০২১
নতুন ড্রয়ে চ্যাম্পিয়নস লিগে রিয়ালের প্রতিপক্ষ পিএসজি

স্পেনে ফিরছেন লিওনেল মেসি! না অবাক হওয়ার কিছু নেই, প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) হয়ে স্পেনের মাঠে খেলবেন লিওনেল মেসি। চ্যাম্পিয়নস লিগের শেষ ১৬-তে পিএসজির প্রতিপক্ষ টুর্নামেন্টের সবচেয়ে সফল দল রিয়াল মাদ্রিদ।

সোমবার (১৩ ডিসেম্বর) চ্যাম্পিয়নস লিগের ড্র অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ছয়টায় (বাংলাদেশ সময়) অনুষ্ঠিত সে ড্র-তে পিএসজির সামনে প্রতিপক্ষে হিসেবে আসে ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড। তবে সেখানেই ভুল করে ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা উয়েফা। এ কারণেই স্থগিত করা হয় সে ড্র। জানানো হয় রাত আটটায় (বাংলাদেশ সময়) অনুষ্ঠিত হবে নতুন ড্র।

রাট আটটায় অনুষ্ঠিত সে ড্র-য়ে পিএসজির প্রতিপক্ষ হিসেবে এসেছে রিয়াল মাদ্রিদের নাম। অপরদিকে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিপক্ষ হয়েছে আরেক স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদ। 

এছাড়াও আরেক ইংলিশ ক্লাব লিভারপুলের প্রতিপক্ষ হিসেবে আছে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান। জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ, ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি পেয়েছে তুলনামূলক সহজ প্রতিপক্ষ।

চ্যাম্পিয়নস লিগের শেষ ১৬-তে নিশ্চিতভাবেই সবার চোখ থাকবে রিয়াল-পিএসজি ম্যাচের দিকে। গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়ায় বার্সেলোনা থাকছে না চ্যাম্পিয়নস লিগের পরবর্তী অংশে। ইউরোপিয়ান মঞ্চে তারা খেলবে ইউরোপা লিগে।

এক নজরে শেষ ষোলোর ড্র-য়ে কে কার প্রতিপক্ষ

বায়ার্ন মিউনিখ- সালজবুর্গ
ম্যানচেস্টার সিটি- স্পোর্টিং লিসবন
আয়াক্স-বেনফিকা
লিলে-চেলসি
ম্যানচেস্টার ইউনাইটেড-অ্যাটলেটিকো মাদ্রিদ
জুভেন্টাস-ভিয়ারিয়াল
লিভারপুল-ইন্টার মিলান
রিয়াল মাদ্রিদ-পিএসজি

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :