ওয়াটফোর্ডে আটকে গেল ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:১৩ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০২২
ওয়াটফোর্ডে আটকে গেল ম্যানচেস্টার ইউনাইটেড

ম্যানচেস্টার ইউনাইটেডের এমন বিবর্ন রূপ শেষ কবে দেখা গেছে সেটা মনে করা কঠিন। সর্বশেষ পাঁচ ম্যাচের তিনটিতেই পয়েন্ট খুঁইয়ে বসেছে ইংলিশ পাড়ার ঐতিহ্যবাহী দলটি। তারই ধারায় এবার ধরা খেল ওয়াটফোর্ডের কাছে। রেলিগেশনে থাকা দলটির সাথে গোলশূন্য ড্র করেছে রালফ রাংনিকের দল।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাতে ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোডে অবশ্য ম্যাচের শুরু থেকেই একের পর এক আক্রমণ করে গেছে রেড ডেভিলরা। তাতে বেশ সুযোগ মিললেও কাজে লাগাতে পারলো না রাংনিকের শিষ্যরা। কখনো ডি-বক্সে গিয়েই খেঁই হারিয়েছেন রোনালদোরা। কখনো বাঁধা হয়ে দাঁড়িয়েছে গোলপোস্ট।

ম্যাচের চতুর্থ মিনিটের মাথায় প্রথম গোল পেতে পারতো ম্যানইউ। কিন্তু রোনালদো হাস্যকর মিস করে বসলেন। বল লাগালেন পোস্টে! এই ম্যাচেও নিজেকে হারিয়ে খুঁজলেন রোনালদো। সবচেয়ে বড় মিসটা করেন ব্রুনো ফার্নান্দেজ।

ম্যাচের ১১ মিনিটের মাথায় রোনালদোর ব্যাকহিলে বল পেয়ে ডি-বক্সে থাকা ফার্নান্দেজের দিকে বাড়ান এলেঙ্গা। সহজ সুযোগ পেয়েও গোলরক্ষকের হাতে বল তুলে দেন ফার্নান্দেজ।

ম্যাচের ১৬ মিনিটের মাথায় রোনালদো বল জালে পাঠালেও অফসাইডের কারণে তা বাতিল করে দেন রেফারি। ২৬ মিনিটে আবারও সুযোগ এবং ফার্নান্দেজের মিস! পল পগবার বাড়ানো ক্রসে ভলি মারলেও লক্ষ্যভেদ করতে পারেননি পর্তুগিজ মিডফিল্ডার। এরপর আর সুযোগ আসেনি কারো সামনেই।

বিরতির পর নেমে দ্বিতীয়ার্ধেও নিজেদের আধিপত্য ধরে রাখে ইউনাইটেড। তারই জেরে ম্যাচের ৫৬ মিনিটের মাথায় মোক্ষম সুযোগ পেয়েছিলেন এলেঙ্গা। বল পাওয়ার পর তার সামনে একমাত্র বাঁধা ছিলেন ওয়াটফোর্ড গোলরক্ষক। এমন সুযোগ পোস্টের বাইরে দিয়ে হেলায় হারান সুইডিশ ফরোয়ার্ড।

পরের সময়গুলোতে আরও গোটা পাঁচেক সুযোগ পেয়েছিল ইউনাইটেড। কিন্তু ভাগ্য মোটেই সহায় ছিল না। তাতে গোলশূন্য ড্রতে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়েছে ম্যানইউকে।

এই ড্রতে ২৭ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২৬ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে বিশ দলের মধ্যে ১৯ নম্বরে অবস্থান করেছে ওয়াটফোর্ড।

স্পোর্টসমেইল২৪/এএইচবি

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ফর্ম নিয়ে খুব খুশি : সমালোচকদের পাল্টা জবাব রোনালদোর

ফর্ম নিয়ে খুব খুশি : সমালোচকদের পাল্টা জবাব রোনালদোর

ডেক্লান রাইসের মূল্য বাড়িয়েই চলছে ওয়েস্ট হ্যাম

ডেক্লান রাইসের মূল্য বাড়িয়েই চলছে ওয়েস্ট হ্যাম

রোনালদোকে স্বার্থপর বললেন পল ইনস

রোনালদোকে স্বার্থপর বললেন পল ইনস

রালফ রাংনিককে কোচ মানতে নারাজ পল স্কোলস

রালফ রাংনিককে কোচ মানতে নারাজ পল স্কোলস