ইংল্যান্ডের ‌‘নতুন বেকহ্যাম’ জ্যাক গ্রিলিশ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:২৪ পিএম, ২৩ এপ্রিল ২০২২
ইংল্যান্ডের ‌‘নতুন বেকহ্যাম’ জ্যাক গ্রিলিশ

সাবেক ইংলিশ ফুটবলার ডেভিড বেকহ্যাম অবসর নিয়েছেন এক যুগেরও বেশি হবে। ফুটবল মাঠ থেকে অবসর নিলেও বাইরের দুনিয়ায় তিনি এখনো চিরভাস্বর। ফ্যাশন আর স্টাইলের দিক দিয়ে আজও তিনি অনেকের আইডল। এবার ইংলিশ ফুটবলে খোঁজ পাওয়া গেল নতুন বেকহ্যামের। উঠতি এই তরুণের নাম জ্যাক গ্রিলিশ। মাঠের বাইরে যিনি ‘নতুন বেকহ্যাম’ নামেই খ্যাতি পেয়ে গেছেন।

গ্রিলিশকে ধরা হয় ইংলিশ ফুটবলের আধুনিক সুপারস্টারদের একজন। তার আইডল ডেভিড বেকহ্যাম। শুধু মাঠের খেলা নয়, মাঠের বাইরেও সাবেক ইংলিশ সুপারস্টারকে অনুসরণ কররা চেষ্টা করেন গ্রিলিশ।

ইতোমধ্যে নিজের একটি শক্ত ব্র্যান্ড তৈরি করার লক্ষ্য মাঠের বাইরের কার্যক্রমেও নিজেকে সক্রিয় করেছেন গ্রিলিশ। তার ক্রিয়াকলাপ ঠিক তেমন, যেমনটা ২০ বছর আগে করতেন ডেভিড বেকহ্যাম।

অ্যাস্টন ভিলা থেকে ইংলিশ জায়ান্ট ম্যানচেসস্টার সিটিতে যোগ দেয়ার পর গ্রিলিশের খেলোয়াড় প্রোফাইলের কদর বেড়েছে বেশ। তার জের ধরেই কিছু বিখ্যাত ইংলিশ ব্র্যান্ড তাকে নিজেদের ব্রান্ডিংয়ে নিতে উঠেপড়ে লেগেছে। যা বেকহ্যামকেই মনে করিয়ে দেয়।

সম্প্রতি এক প্রতিবেদনে উঠে এসেছে যে, জনপ্রিয় ইংলিশ ব্র্যান্ড গুচির সাথে ছয় অঙ্কের ভালো পরিমাণের সম্মানির বিনিময়ে চুক্তিতে স্বাক্ষর করেছেন ইংলিশ তারকা। এখন থেকে গ্রিলিশকে গুচির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পোশাকের প্রচার করতে দেখা যাবে।

গুচি ছাড়াও বহুম্যানের সঙ্গেও চুক্তি করেছেন গ্রিলিশ। বেকহ্যাম এবং সারা বিশ্ব জুড়ে তার অনুগত অনুগামীদের মতো গ্রিলিশের ইনস্টাগ্রামেও ফ্যান পেজ রয়েছে যারা গ্রিলিশের সব কিছু শেয়ার করেন।

১৯৯৮সালে ভিক্টোরিয়া বেকহ্যামের পাশাপাশি বেকহ্যাম একটি সারং পরে আলোচনায় এসেছিলেন। গ্রিলিশও ম্যানচেস্টারে একটি পার্টিতে পীচ ট্রাউজার্স পরে বিতর্কিত প্রতিক্রিয়া তৈরি করেছেন। এর ফলে অনেক পপ প্রতিষ্ঠান গ্রিলিশকে তাদের সঙ্গে যুক্ত করার আগ্রহ দেখিয়েছে।

এছাড়াও বাড়তে শুরু করেছে গ্রিলিশের সম্পত্তি। প্রতি বছর আনুমানিক ১৫ মিলিয়ন পাউন্ডের বেশি আয় করেন ইংলিশ তারকা। যা তাকে মাঠের বাইরে দিনদিন নতুন বেকহ্যামে পরিণত করেছে।

স্পোর্টসমেইল২৪/এএইচবি


বিষয়ঃ

শেয়ার করুন :


আরও পড়ুন

আবারও বিশ্বরেকর্ড গড়লো ক্যাম্প ন্যু

আবারও বিশ্বরেকর্ড গড়লো ক্যাম্প ন্যু

পিএসজি-রিয়ালের উপর ‘ঝুলে’ আছে এমবাপের সিদ্ধান্ত

পিএসজি-রিয়ালের উপর ‘ঝুলে’ আছে এমবাপের সিদ্ধান্ত

গার্দিওয়ালার চিন্তার কারণ স্টোনস-আকে-ওয়াকার

গার্দিওয়ালার চিন্তার কারণ স্টোনস-আকে-ওয়াকার

বার্সার এক সমর্থকের বিরুদ্ধে দুই হাজার টিকিট বিক্রির অভিযোগ

বার্সার এক সমর্থকের বিরুদ্ধে দুই হাজার টিকিট বিক্রির অভিযোগ