মেসিকে হুমকি দিলেন মেক্সিকোর বক্সার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১৭ পিএম, ২৮ নভেম্বর ২০২২
মেসিকে হুমকি দিলেন মেক্সিকোর বক্সার

‘ঈশ্বরের কাছে প্রাথর্না করি লিওনেল মেসি যেন আমার সামনে না পড়ে।’ মেসিকে নিয়ে এমন টুইট করেছেন বিশ্ব চ্যাম্পিয়ন বক্সার মেক্সিকোর সাউল আলভারেস। তার মতে, ড্রেসিংরুমে মেক্সিকোর জার্সি ও পতাকায় পা লাগিয়েছেন মেসি। এ জন্য মেসিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি দিলেন আলভারেস।

প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হারের পর গত রোববার মেক্সিকোর বিপক্ষে জয় তুলে নিয়ে কাতার বিশ্বকাপে শেষ ষোলোর আশা বাঁচিয়ে রেখেছে দুইবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

মেক্সিকোর বিপক্ষে ২-০ গোলে জয়ের পর ড্রেসিংরুমে নেচে-গেয়ে আনন্দ উল্লাস করেছে আজেন্টিনার খেলোয়াড়রা। মেসি-ডি মারিয়াদের আনন্দ-উল্লাসের ভিডিও আর্জেন্টিনার ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়।

সেই ভিডিও দেখে ক্ষেপে উঠেছেন আলভারেস। মেসিকে উদ্দেশ্য করে টুইটে নিজের ক্ষোভ প্রকাশ করে আলভারেস। তিনি বলেন, “তোমরা কি দেখেছ? মেসি আমাদের জার্সি ও পতাকা দিয়ে মেঝে পরিষ্কার করেছে। ঈশ্বরের কাছে ভালোভাবে প্রার্থনা করুন, মেসি যেন আমার সামনে না পড়ে।”

তিনি আরও লিখেন, “আমি যেমন আর্জেন্টিনাকে সম্মান করি, তারও মেক্সিকোকে সম্মান করা উচিত। আমি পুরো দেশের কথা বলছি না, মেসি যে বাজে কাজটি করেছে সেটার কথা বলছি।”

আলভারেসের ওই টুইটের তাকে এক হাত নিতে দেরি করেননি আর্জেন্টিনার সাবেক খেলোয়াড় সার্জিও আগুয়েরো। আলভারেসের টুইটের পাল্টা জবাব দিয়েছেন আগুয়েরো।

তিনি লিখেন, “কোন ধরনের অজুহাত বা সমস্যার খুঁজবেন না আলভারেস। আমি নিশ্চিত ফুটবল বা ড্রেসিং রুমে কী হয় আপনি তা জানেন না। ঘামের কারণে ম্যাচের পর জার্সিগুলো সব সময় মেঝেতেই রাখা হয়। আপনি যদি লক্ষ্য করে থাকেন, দেখবেন সে বুট খোলার সময় দুর্ঘটনাবশত জার্সিতে পা লেগে যায়।”

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

সৌদি আরবের কাছে পরাজয় একটি ‘বড় ধাক্কা’: মেসি

সৌদি আরবের কাছে পরাজয় একটি ‘বড় ধাক্কা’: মেসি

মেসিকে বলেছি ‘আর্জেন্টিনাকে হারিয়ে শিরোপা জিতবে ব্রাজিল’: নেইমার

মেসিকে বলেছি ‘আর্জেন্টিনাকে হারিয়ে শিরোপা জিতবে ব্রাজিল’: নেইমার

মেসির টানে গাড়ি চালিয়ে কাতার  যাবেন ভারতীয় নারী

মেসির টানে গাড়ি চালিয়ে কাতার যাবেন ভারতীয় নারী

বিশকাপে ফেভারিট নয় আর্জেন্টিনা: মেসি

বিশকাপে ফেভারিট নয় আর্জেন্টিনা: মেসি