রোনালদোর হোটেল বিল তিন কোটি ২০ লাখ টাকা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:২২ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২৩
রোনালদোর হোটেল বিল তিন কোটি ২০ লাখ টাকা

সৌদি আরবে যাওয়ার পর থেকেই ছিলেন বিলাসবহুল হোটেলে। তবে হোটেলে থাকার দিন শেষ। এখন থেকে নিজের বাড়িতেই থাকবেন। সৌদি আরবে পাকাপাকি বাড়ি পেয়ে গেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়াদেই নিজের বাড়ি খুঁজে নিয়েছেন। সেখানে স্ত্রী-সন্তানদের পাশাপাশি রোনালদো মা'ও থাকবেন।

তবে মাত্র কদিন হোটেলে কারণে যে পরিমানে অর্থ দিতে হবে সেটা শুনে অনেকেই হতবাক হয়ে পড়েছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত এক মাসে ওই হোটেলে থাকতে রোনাল্ডোর খরচ হয়েছে আড়াই লক্ষ পাউন্ড। বাংলাদেশী মুদ্রায় যার অর্থ দাঁড়ায় তিন কোটি ২০ লাখ টাকা। সৌদির কোথায় রোনালদোর পাকাপাকি বাড়ি, তা এখনও জানা যায়নি। তবে এই পর্তুগীজ সুপারস্টারের জন্য থাকবে কড়া নিরিাপত্তা ব্যবস্থা।

রিয়াদে রোনালদো ছিলেন ‘ফোর সিজন্‌স’ হোটেলের কিংডম টাওয়ারে। দেশের অন্যতম সেরা বিলাসবহুল হোটেল সেটি। তিনি এমন একটি স্যুটে ছিলেন, যেখানে থাকার সামর্থ্য রয়েছে দেশের ধনবান ব্যক্তিদেরই।

রোনালদো ছাড়াও তার পরিবার, বন্ধুবান্ধব এবং নিরাপত্তারক্ষীদের জন্যে রয়েছে আরও ১৬টি ঘর। রোনালদো এবং তার সঙ্গীরা মোট দু’টি তলায় ছিলেন। রোনাল্ডোর ঘরের পাশেই ছিল ব্যক্তিগত অফিস, ডাইনিং রুম এবং মিডিয়া রুমও।

এদিকে রোনালদো স্যুটে থাকতেন ওয়েবসাইটে তার ভাড়া দেওয়া নেই। তবে তার পাশের ‘প্রেসিডেন্সিয়াল স্যুট’ এর দৈনিক বাড়া বাংলাদেশী মুদ্রায় প্রতিদিন প্রায় চার লাখ টাকা। এই হোটেলে প্রয়োজনীয় সব কিছুই ছিল।

এদিকে হোটেলের কর্মীদিরে নির্দেশ দেওয়া হয়েছিল রোনালদোর সঙ্গে সেলফি তার তোলার। হোটেলের সব কর্মীদের ধন্যবাদও দিয়েছেন রোনালদো। সৌদিতে যাওয়ার পর একটি জাপানি রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন রোনাল্ডো। জাপানের স্থানীয় খাবার চেখে দেখেছেন তিনি। তবে এখন থেকে নিজের বাড়িতেই থাকবেন।

আল নাসেরে যোগ দেওয়ার পর থেকেই কিছুটা বাজে অবস্থায় ছিলেন এই ফুটবল মহাতারকা। সর্বশেষ দুই ম্যাচে জিতেছে তার দল। শুক্রবার তিনি গোল না পেলেও তার আগে ম্যাচে একাই করেছিলেন চার গোল।

স্পোর্টসমেইল২৪/জেএম

 


শেয়ার করুন :


আরও পড়ুন

৫’শ ছাড়ালেন রোনালদো

৫’শ ছাড়ালেন রোনালদো

রোনালদো সমালোচনার জবাব দিলেন চার গোল করে

রোনালদো সমালোচনার জবাব দিলেন চার গোল করে

আল নাসেরের হয়ে রোনালদোর প্রথম গোল

আল নাসেরের হয়ে রোনালদোর প্রথম গোল

মেসি-এমবাপ্পেদের বিপক্ষে ম্যাচে অধিনায়ক রোনালদো

মেসি-এমবাপ্পেদের বিপক্ষে ম্যাচে অধিনায়ক রোনালদো