রোনালদোকে হলুদ কার্ড, শিরোপা জয়ের স্বপ্নে ধাক্কা খেল আল নাসর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০৪ পিএম, ১৯ এপ্রিল ২০২৩
রোনালদোকে হলুদ কার্ড, শিরোপা জয়ের স্বপ্নে ধাক্কা খেল আল নাসর

সৌদি প্রো লিগে শিরোপা জয়ের পথে ধাক্কা খেল ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসর। মঙ্গলবার (১৮ এপ্রিল) দিনগত রাতে লিগে নিজেদের ২৪তম ম্যাচে আল হিলালের বিপক্ষে ২-০ গোলের ব্যবধানে হেরে গেছে আল নাসর। ম্যাচের দ্বিতীয়ার্ধে হলুদ কার্ডও দেখেন ম্যাচে গোল করতে না পারা রোনালদো।

ম্যাচের প্রথম থেকেই পাল্লা দিয়ে লড়াই করেছে আল নাসর ও আল হিলাল। তবে প্রথমার্ধে বল দখলে এগিয়ে ছিল আল হিলাল। আর প্রথমার্ধের ৪২তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে আল হিলালকে এগিয়ে নেন ওডিওন ইগহালো।

১-০ গোলে এগিয়ে থেকে ম্যাচের বিরতিতে যায় আল হিলাল। বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধে দ্বিতীয় গোলের দেখা পায় আল হিলাল। গোলটি পেনাল্টি থেকে করেন ইগহালো। শেষ পর্যন্ত ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে আল হিলাল।

ম্যাচের ৫৭তম মিনিটে হলুদ কার্ড দেখেনে রোনালদো। পুরো ম্যাচেরই নিষ্প্রভ ছিলেন তিনি। রোনালদো ছাড়াও ম্যাচে আরও ছয় বার হলুদ কার্ড বের করতে হয়েছে রেফারিকে। যার মধ্যে প্রত্যেক দলের বিপক্ষে তিনবার করে হলুদ কার্ড দেখেছে।

এদিকে, পুরো ম্যাচে বল দখলে এগিয়ে ছিল আল হিলাল। ক্লাবটি ৫৩ শতাংশ সময় বল নিজেদের দখলে রেখে ১৬টি শট নিয়েছিল, যার মধ্যে ৬টি টার্গেট শট ছিল।

বিপরীতে ৪৭ শতাংশ সময় বল দখলে রাখা রোনালদোর দল আল নাসর ১১টি শটের মধ্যে ৩টি টার্গেট শট নিতে পেরেছে। যদিও কোন শটেই লক্ষভেদ করতে পারেনি।

এ হারে ২৪ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে থাকলো আল নাসর। যেখানে প্রতিপক্ষ আল হিলাল ২৫ ম্যাচ খেলৈ ৪৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে। এছাড়া ২৩ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে আল ইতিহাদ। নিজেদের এ ম্যাচেই জয় পেয়ে শীর্ষে থাকা আল ইতিহাদের সমান পয়েন্ট হতো আল নাসরের।


শেয়ার করুন :