গোল পেল রোনালদো, জয়ে ফিরলো আল নাসর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:২৫ পিএম, ২৯ এপ্রিল ২০২৩
গোল পেল রোনালদো, জয়ে ফিরলো আল নাসর

অবশেষে গোলের দেখা পেলেন পর্তুগালের তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। তার দেওয়া গোলে সৌদি প্রো লিগে জয়ের ধারায় ফিরেছে আল নাসর। রোনালদোর গোল পাওয়া ম্যাচে আল রায়েদকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে আল নাসর। ম্যাচে ১টি গোল করেন রোনালদো।

৫ এপ্রিল আল নাসরের হয়ে সৌদি প্রো লিগেই সর্বশেষ গোল করেছিলেন রোনালদো। এরপর সৌদি প্রো লিগসহ তিন ম্যাচে কোন গোল পাননি তিনি। অবশেষে গোল খড়া কাটালেন রোনালদো।

নিজেদের মাঠে আল রায়েদের বিপক্ষে ম্যাচের শুরুতেই রোনালদোর গোলে এগিয়ে যায় আল নাসর। ম্যাচের ৪ মিনিটে সতীর্থ সুলতান আল গানামের ক্রস থেকে হেডে গোল করেন তিনি।

পরবর্তীতে প্রথমার্ধে আরও দু’বার গোলের সুযোগ হাতছাড়া করেন রোনালদো। শেষ পর্যন্ত রোনালদোর গোলেই ১-০ ব্যবধানে এগিয়ে থেকে ম্যাচের প্রথমার্ধ শেষ করে আল নাসর।

দ্বিতীয়ার্ধে আরও তিন গোল পায় আল নাসর। দলের হয়ে পরের তিন গোল করেন আবদুল রহমান গারিব, মোহাম্মেদ মারান ও আবদুল মাজিদ। ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আল নাসর। এক গোলে নিয়ে সন্তুষ্ট থাকতে হয় রোনালদোকে।

আল নাসরে যোগদানের পর ১৩ লিগ ম্যাচে ১২টি গোল করেছেন রোনালদো। ম্যাচ শেষে হাসিখুশি দেখিয়েছে সাম্প্রতিক সময়ে মাঠ ও মাঠের বাইরে সমালোচিত রোনালদোকে। গ্যালারির দর্শকদের সামনে গিয়ে হাত নাড়িয়েছেন, মাঠ থেকে বেরিয়ে যাওয়ার সময় আল রায়েদের কোচকে নিজের জার্সি উপহার দেন ম্যানচেষ্টার ইউনাইটেড ছেড়ে আসা রোনালদো।

এদিকে, এ জয়ে ২৫ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে থাকলো গত সপ্তাহে সৌদি কিংস কাপ ফুটবলের সেমি-ফাইনাল থেকে বিদায় নেওয়া আল নাসর। আর ২৪ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আল ইতিহাদ।


শেয়ার করুন :