মেসিকে নিষিদ্ধ করলো পিএসজি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:০৮ এএম, ০৩ মে ২০২৩
মেসিকে নিষিদ্ধ করলো পিএসজি

পিএসজির সাথে নতুন করে চুক্তি নবায়ন করেনি লিওনেল মেসি। এরই মধ্যে নতুন বিতর্ক সৃষ্টি হলো। অনুমতি না নিয়ে সৌদি আরবে যাওয়ায় লিওনেল মেসিকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করেছে পিএসজি।

শুধু নিষেধাজ্ঞায় নয়, এই দুই সপ্তাহের মধ্যে পিএসজির হয়ে কোনো ম্যাচ বা অনুশীলনে অংশ নিতে পারবেন না মেসি। একই সময়ে পিএসজি থেকে কোন আর্থিক সুবিধাও পাবেন না তিনি।

ফ্রান্সের সংবাদমাধ্যম লেকিপ এক প্রতিবেদনে জানিয়েছে, মেসি উপর পিএজসি এতটাই চটেছে যে, নতুন করে চুক্তি নিয়েও তারা কঠোর সিদ্ধান্ত নিয়েছে। মেসির সাথে পিএসজি আর চুক্তি নবায়ন না করবে না।

এটাই যদি সত্যি হয়, তাহলে পিএসজিতে মেসির ক্যারিয়ারের ইতি ঘটতে আর মাত্র এক মাস পড়েই। কারণ, বর্তমান চুক্তিতে জুন ২০২৩ পর্যন্ত পিএসজি-তে রয়েছেন মেসি।

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়া এই আর্জেন্টিনা ফুটবল যাদুকরের নতুন গন্তব্য কোথায় হচ্ছে তা এখনো চূড়ান্ত হয়নি। ধারণা করা হচ্ছে, রোনালদোর পর মেসিও সৌদি আরবের দিকে যাচ্ছেন। পিএসজির হয়ে মেসি সর্বশেষ রোববার খেলেছেন।

সংবাদ মাধ্যমে বলা হচ্ছে, পিএসজিকে একেবারে না জানিয়ে সৌদি আরব জাননি মেসি। লিগ আঁতে লঁরার বিপক্ষে ম্যাচের পর সৌদি সফরের অনুমতি চেয়ে আবেদন করেছিলেন তিনি। তবে সোমবার দলের অনুশীলন সূচি থাকায় পিএসজি থেকে অনুমতি মেলেনি।

পিএসজি থেকে অনুমতি না পেলেও পরিবার নিয়ে সৌদি আরব সফরে যা মেসি। যা কিনা স্যোশাল মিডিয়ায় ছবি ও ক্যাপশন দিয়েও জানিয়ে দিয়েছিলেন তিনি।

এদিকে, নিষেধাজ্ঞার কারণে পিএসজির দুটি ম্যাচ মিস করবেন মেসি।


শেয়ার করুন :