রোনালদোকে ‘বাইরে রেখে’ হারলো আল নাসর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:১৪ পিএম, ১৫ আগস্ট ২০২৩
রোনালদোকে ‘বাইরে রেখে’ হারলো আল নাসর

হার দিয়ে সৌদি প্রো ফুটবল লিগ শুরু করলো ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসর। সোমবার (১৪ আগস্ট) রাতে লিগে নিজেদের প্রথম ম্যাচে আল ইত্তিফাকের কাছে ২-১ হেরেছে আল নাসর। ইনজুরির কারণে এ ম্যাচে খেলতে পারেননি দলের সেরা তারকা পর্তুগালের ক্রিস্টিয়ানো রোনালদো।

গত শনিবার আরব ক্লাব চ্যাম্পিয়ন্স লিগ কাপ ফাইনালে ইনজুরিতে পড়েন রোনালদো। তার দেওয়া জোড়া গোলে ফাইনাল ২-১ গোলে জিতে শিরোপা জয়ের স্বাদ নিয়েছিল আল নাসর। ওই ইনজুরির কারণে লিগ মৌসুমের প্রথম ম্যাচে খেলতে পারেননি রোনালদো।

রোনালদো না থাকলেও ম্যাচের শুরুতেই গোল পেয়ে যায় আল নাসর। ৫ মিনিটে গোল করেন আল নাসরকে এগিয়ে দেন লিভারপুলের সাবেক স্ট্রাইকার সাদিও মানে। আলি আল হাসানের পাস থেকে গোল করেন মানে।

প্রথমার্ধের বাকি সময়ে গোলের জন্য মরিয়া থাকলেও স্কোর দ্বিগুণ করতে পারেনি আল নাসর। ১-০ গোলে এগিয়ে থেকে ম্যাচের বিরতিতে যায় তারা। গোল পরিশোধের চেষ্টা করেও ব্যর্থ হয় আল ইত্তিফাক।

তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আল নাসরকে চেপে ধরে আল ইত্তিফাক। প্রথম মিনিটের গোলে ম্যাচে সমতা আনে আল ইত্তিফাক। কর্নার থেকে উড়ে আসা বলে গোল করেন রবিন কোয়াইসন।

৫২ মিনিটে আল ইত্তিফাককে এগিয়ে দেন মুসা ডেম্বেলে। মাঝমাঠ থেকে বল পেয়ে আল নাসরের বক্সে প্রবেশ করে বাঁ-পায়ের শটে গোল করেন ডেম্বেলে। ২-১ গোলে এগিয়ে যায় আল ইতিফাক।

ম্যাচের বাকি সময়ে গোলের জন্য ঘাম ঝড়ালেও স্ট্রাইকারদের ভুলে আর ম্যাচে ফিরতে পারেনি আল নাসর। শেষ পর্যন্ত পরাজয় নিয়েই করে মাঠ ছাড়তে হয় গেল বারের রানার্স-আপদের।


বিষয়ঃ

শেয়ার করুন :