ম্যারাডোনার ‘যৌন কাহিনী’ ফাঁস!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:২৮ পিএম, ২৪ আগস্ট ২০১৮
ম্যারাডোনার ‘যৌন কাহিনী’ ফাঁস!

দিয়াগো ম্যারাডোনার উদ্দাম জীবন যাপনের নতুন কাহিনী প্রকাশ্যে এল। মেক্সিকো বিশ্বকাপের মহানায়কের এই কাহিনী এতদিন ধামাচাপাই ছিল। এবার তা প্রকাশ করে দিলেন আর্জেন্টাইন টিভি স্টার মির্থা লেগ্র্যান্ড।

একটি ইংরেজি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ইন্টার মিলানের তারকা ফুটবলার মাউরো ইকার্ডির বর্তমান স্ত্রী ওয়ান্ডা নারার সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল ম্যারাডোনার। সেই কাহিনিই সংবাদমাধ্যমের সামনে প্রকাশ করেছেন মির্থা।

নারা ও ম্যারাডোনার সম্পর্কের কথা বলতে গিয়ে এক রাতের অভিজ্ঞতার কথা জানিয়েছেন তিনি। মার দেল প্লাটার একটি হোটেলে উঠেছিলেন মির্থা। সেই হোটেলেরই অন্য একটি রুম বুক করেছিলেন ম্যারাডোনা ও নারা৷ রাতে ম্যারাডোনা ও নারার ঘর থেকে বিকট শব্দের পাশাপাশি আসবাবপত্র সরানোর শব্দও শুনতে পেয়েছিলেন মির্থা।

এই ঘটনার পরে মির্থাকে একবার নারা জিজ্ঞাসা করেন, ‘‘তোমার প্রোগ্রামে আমাকে আমন্ত্রণ করো না কেন?’’ মির্থা এমন প্রশ্ন শুনে বিস্মিত হয়ে যান। নারাকে জানান, ‘‘তোমাকে? তুমি তো ম্যারাডোনার সঙ্গে হোটেলে উঠেছ। গতরাতে তুমি আর মারাদোনা আমাকে ঘুমোতে দাওনি।’’

মির্থা আরও বলেন, ‘‘ওরা আসবাব সরাত। কেন যে আসবাব সরাত তা আমার জানা ছিল না।’’ এই ঘটনা অনেকদিন আগের। ইকার্ডিকে বিয়ে করেন নারা। তার আগে সাবেক বার্সেলোনা তারকা ম্যাক্সি লোপেজের স্ত্রী ছিলেন তিনি। এক সময়ে ম্যারাডোনার যৌন সঙ্গী যে ছিলেন নারা, তা এবার প্রকাশ্যে এল।


শেয়ার করুন :