লাল কার্ডের হতাশা কাটিয়ে গোলে ফিরলো রোনালদো

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১১:০৪ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০১৮
লাল কার্ডের হতাশা কাটিয়ে গোলে ফিরলো রোনালদো

বিতর্কিত লাল কার্ড দেখার বিপর্যয় কাটিয়ে উঠেছেন জুভেন্টাসের পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানোর রোনালদো। রোববার সিরি এ লিগে গোল করে দলকে গুরুত্বপূর্ণ জয় এনে দিয়েছেন তিনি।

ফ্রসিননের বিপক্ষে অনুষ্ঠিত ম্যাচে দীর্ঘ সময়ের গোল খরা কাটিয়ে ৮১তম মিনিটে গোল করে জুভেন্টাসকে লিড এনে দেন রোনালদো। ইনজুরি টাইমে বার্নারডেশ্চির গোলে ২-০ ব্যবধানে নবাগত ক্লাবটির বিপক্ষে জয়লাভ করে জুভেন্টাস। রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালীতে আসার পর এটি ছিল লিগে রোনালদোর তৃতীয় গোল।

গত বুধবার চ্যাম্পিয়ন্স লিগে ভ্যলেন্সিয়ার বিপক্ষে ম্যাচে ২-০ গোলে জয়লাভ করেছিল জুভেন্টাস। কিন্তু ওই ম্যাচে প্রতিপক্ষ দলের খেলোয়াড়ের চুলে টান দিয়ে মাটিতে ফেলে দেয়ার অভিযোগে লাল কার্ড দেখতে হয় তারকা ফুটবলার রোনালদোকে।

জুভেন্টাসের অধিনায়ক জিওর্জি চিলিয়েনি বলেন, ‘ক্রিস্টিয়ানো রোনালদোর কাছ থেকে অন্য রকম কোন প্রত্যাশা নেই কারো। তিনি আমাদের জন্যও আগের মত গোল করবেন। যা অন্তত আমাদের সমস্যার সমাধান করবে। বুধবার তার ভাগ্য খারাপ ছিল, কিন্তু আমাদের ম্যাচে তিনি অবশ্যই একটি পার্থক্য গড়ে দেবেন।’

নবাগত দলটির বিপক্ষে শুরু থেকেই সংগ্রাম করতে হয়েছে জুভেন্টাসকে। প্রাধান্য বিস্তার করে খেললেও কোনভাবেই গোলের দেখা পাচ্ছিল না বর্তমান চ্যাম্পিয়নরা। অবস্থা এমন পর্যায়ে চলে যাচ্ছিল যে লিগের শুরু থেকে শত ভাগ সাফল্য অর্জনকারী দলটির ধারাবাহিকতা ব্যহত হবার শঙ্কা ভর করে। রোনালদো প্রাণপণ চেষ্টা চালিয়ে গেলেও তার সামনে বাঁধা হয়ে দাঁড়ান মিরালেম। ম্যাচের শেষ ভাগে এসে সফল হন পর্তুগাল সুপার স্টার। এমনকি প্রতিআক্রমণ থেকে দলের দ্বিতীয় গোলেও ভূমিকা রেখেছেন তিনি।

রোববার অনুষ্ঠিত সিরি এ লিগের অন্য ম্যাচে নেপোলি ৩-১ গোলে তুরিনোকে, বোলেনিয়া ২-০ গোলে রোমাকে, উদেনিস ২-০ গোলে চিয়েভোকে এবং ল্যাৎসিও ৪-১ গোলে জেনোয়াকে পরাজিত করে। এ ছাড়া আটলান্টা ও এসি মিলানের মধ্যকার ম্যাচটি ড্র হয় ২-২ গোলে।


শেয়ার করুন :


আরও পড়ুন

অভিষেক ম্যাচেই রোনালদোকে লাল কার্ড

অভিষেক ম্যাচেই রোনালদোকে লাল কার্ড

রোনালদোর ‘দোষ’ পায়নি উয়েফা!

রোনালদোর ‘দোষ’ পায়নি উয়েফা!

ঘুষ-দুর্নীতিতে আজীবন নিষিদ্ধ ফিফার তিন কর্মকর্তা

ঘুষ-দুর্নীতিতে আজীবন নিষিদ্ধ ফিফার তিন কর্মকর্তা

নার্ভাস রিয়ালের কষ্টার্জিত জয়

নার্ভাস রিয়ালের কষ্টার্জিত জয়