নেইমারকে ফেরানোর ইঙ্গিত বার্সেলোনার!

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৩:২৪ পিএম, ১৯ নভেম্বর ২০১৮
নেইমারকে ফেরানোর ইঙ্গিত বার্সেলোনার!

শুনা যাচ্ছিলো নেইমারকে ফেরানোর কোন পরিকল্পনাই নেই বার্সেলোনার। কিন্তু এই তারকা ফুটবলারকে দলে ফেরানোর ইচ্ছাটা যে রয়েছে তার ইঙ্গিত দিয়েছেন ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর পেপ সেগুরা।

স্প্যানিশ গণমাধ্যম লা ভাঙ্গুর্দিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে নতুন গুঞ্জন তুলেছেন বার্সার স্পোর্টস ডিরেক্টর, ‘আমাদের দৃষ্টিতে তিনি (নেইমার) আছেন, অবশ্যই আছেন।’

আকারে ইঙ্গিতে বেশ কয়েকবারই বার্সেলোনায় ফিরতে চাওয়ার কথা জানিয়েছেন নেইমার। কিন্তু ক্লাব থেকে সে অর্থে সাড়া পাননি। এবারও খোলাসা করে কিছু বলেননি সেগুরা। কিন্তু তাকে ফেরানোর ইচ্ছা যে রয়েছে তা বুঝিয়ে দিয়েছেন তিনি।

দলের ড্রেসিং রুম খুব ভালো করেই জানেন বার্সেলোনায় ফিরতে চান নেইমার। এ খবরে ক্যাম্পও উৎফুল্ল। বিশেষ দলের প্রধান তারকা লিওনেল মেসি নেইমারকে চাইছেন বলেই জানা গিয়েছে। তাই আগামী মৌসুমে নেইমারকে বার্সার তাঁবুতে দেখলে খুব বেশি অবাক হওয়ার কিছু থাকবে না।

তবে গত শুক্রবার উরুগুয়ের বিপক্ষে ম্যাচ শেষে তাকে প্রশ্ন করা হয় বার্সেলোনায় ফিরছেন কি না? কিন্তু উত্তরে নিশ্চুপ নেইমার কেবল এক গাল হেসেছেন। তাতে বেশ ধাঁধা তৈরি করেছেন তিনি।

এদিকে নেইমারকে পেতে চাইছে বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদও। ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ তাকে পেতে মরিয়া হয়েই উঠেছেন। স্পেনে নেইমার যদি ফিরে আসেন, তাহলে যে দামে বার্সেলোনা তাকে বিক্রি করেছিল সে দামেই পাওয়া যাবে।আগামী গ্রীষ্মেই ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়েই ক্লাব ছাড়তে পারবেন বলে প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে চুক্তি করেছেন এ ব্রাজিলিয়ান।

 


শেয়ার করুন :


আরও পড়ুন

ইতালিকে রুখে দিয়ে ফাইনালে পর্তুগাল

ইতালিকে রুখে দিয়ে ফাইনালে পর্তুগাল

মেজাজ হারিয়ে দুই ম্যাচ নিষিদ্ধ হিগুয়েইন

মেজাজ হারিয়ে দুই ম্যাচ নিষিদ্ধ হিগুয়েইন

সোলারিকেই বেছে নিল রিয়াল

সোলারিকেই বেছে নিল রিয়াল

মেন্ডির হাঁটুতে অস্ত্রোপচার

মেন্ডির হাঁটুতে অস্ত্রোপচার