ফের ইনজুরিতে নেইমার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৫৮ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৮
ফের ইনজুরিতে নেইমার

ফাইল ছবি

চোট যেন পিছুই ছাড়ছে না নেইমারের। বিশ্বকাপের ঠিক আগে একবার চোটে পড়লেন, কিছুদিন আগে ক্যামেরুনের বিপক্ষে খেলতে নেমে আরেকবার চোটে পড়েছিলেন। সর্বশেষ গতকাল বোর্দোর বিপক্ষে লিগে খেলতে নেমে পড়েছেন চোটে।

বোর্দোর সঙ্গে ২-২ গোলে ড্র করে অবশেষে লিগে জয়হীন থাকার স্বাদ পেল তারা। ৩৪ মিনিটে নেইমারের গোলেই এগিয়ে গিয়েছিল পিএসজি। পরে ৫৩ মিনিটে ফরাসি স্ট্রাইকার জিমি ব্রায়ান্ডের গোলে সমতায় ফেরে বোর্দো। এর ঠিক পরেই চোটে পড়ে মাঠ ছাড়েন নেইমার। ৬৬ মিনিটে কিলিয়ান এমবাপ্পের গোলে পিএসজি আবারও এগিয়ে গেলেও ৮৪ মিনিটে অ্যান্দ্রেয়া কর্নেলিয়াসের গোলে আবারও সমতায় ফেরে বোর্দো। ২-২ গোলেই পরে শেষ হয় ম্যাচ। 
পিএসজির কোচ টমাস টুখেলের বলেন ‘কিছুদিন আগে ক্যামেরুনের বিপক্ষে খেলতে গিয়ে নেইমার যে চোটে পড়েছিল, এই চোটটাকেও তেমনই মনে হচ্ছে। আশা করছি স্ট্রাসবর্গের বিপক্ষে ম্যাচেই নেইমারকে ফিরে পাব আমরা।’ সামনের বুধবারে স্ট্রাসবর্গের বিপক্ষে খেলতে নামবে পিএসজি।

এদিকে নেইমারের চোট সম্পর্কে কারো ধারণা নেই বলে জানিয়েছেন দলের অধিনায়ক আর নেইমারের ব্রাজিল-সতীর্থ থিয়াগো সিলভা, ‘সত্যি বলতে কি নেইমার কেমন চোটে পড়েছে আমরা কেউই জানি না। তবে নেইমারকে আমি চিনি, সে কখনই কোনো ম্যাচ । তাই সে যদি কোনো ম্যাচ কোনো কারণে না খেলে, তাহলে অবশ্যই ধরে নিতে হবে নিশ্চয়ই কোনো ব্যাপার আছে। এখনো পর্যন্ত মেডিকেল পরীক্ষার ফল আমাদের হাতে আসেনি, আসলে আমরা বুঝব তাঁর অবস্থা কিরকম।’ 

গতকাল বোর্দোর বিপক্ষে গোল করে পিএসজির হয়ে ৩২ লিগ ম্যাচে ৩০ গোল করে ফেললেন নেইমার। সামনে আসছে চ্যাম্পিয়নস লিগে রেড স্টার বেলগ্রেডের বিপক্ষে পিএসজির অতি গুরুত্বপূর্ণ ম্যাসে ম্যাচে অবশ্যই কোচ নেইমারকে ফিরে পেতে চাইবেন!


শেয়ার করুন :


আরও পড়ুন

২০২০ ইউরো কাপের বাছাইপর্বের ড্র অনুষ্ঠিত

২০২০ ইউরো কাপের বাছাইপর্বের ড্র অনুষ্ঠিত

ব্রাজিল যাচ্ছে বাংলাদেশি চার কিশোর ফুটবলার

ব্রাজিল যাচ্ছে বাংলাদেশি চার কিশোর ফুটবলার

রোনালদোকে ছাড়ালেন মেসি

রোনালদোকে ছাড়ালেন মেসি

খেলা শুরুর আগে স্টেডিয়ামে বোমা বিস্ফোরণ

খেলা শুরুর আগে স্টেডিয়ামে বোমা বিস্ফোরণ