লিভারপুলের কাছে আর্সেনালের হার

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১১:২১ পিএম, ৩১ জানুয়ারি ২০১৮
লিভারপুলের কাছে আর্সেনালের হার

ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারায় ফিরেছে লিভারপুল। প্রতিপক্ষে মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণ করে খেলতে থাকে লিভারপুল। ম্যাচের ২৬ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন এমরে কান। বাঁ দিক থেকে মোহামেদ সালাহর ক্রস এক ডিফেন্ডার হেড করে ফেরানোর পর ২৫ গজ দূর থেকে কানের জোরালো ভলিতে প্রতিপক্ষের এক খেলোয়াড়ের গায়ে লেগে বল জালে জড়ায়।

হাডার্সফিল্ড টাউনকে ৩-০ গোলে হারিয়েছে ক্লপের দল। তবে হেরে গেছে আর্সেনাল। সোয়ানসি সিটির মাঠ থেকে ৩-১ গোলের পরাজয় নিয়ে ফিরেছে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।

প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন ফিরমিনহো। সাদিও মানের বাড়ানো বল দুরূহ কোণ থেকে জালে জড়ান ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। আর ম্যাচের ৭৮ মিনিটে স্পট কিক থেকে স্কোরলাইন ৩-০ করে বড় জয় নিশ্চিত করেন সালাহ।

এদিকে দিনের অন্য ম্যাচে প্রতিপক্ষের মাঠে জিরুদ ও হেনরিক মিখিতারিয়ানকে ছাড়াই মাঠে না্মা আর্সেনল ম্যাচের ৩৩ মিনিটে এগিয়ে যায়। ওজিলের বাড়ানো বল জালে জড়ান নাচো মনরিল। এক মিনিট পরই সমতায় ফেরে সোয়ানসি। আলফি মাউসনের রক্ষণচেরা পাস থেকে পাওয়া বল বাঁ পায়ের নিখুঁত শটে লক্ষে পৌঁছে দেন স্যাম ক্লুক্যাস।

ম্যাচের ৬১ মিনিটে গোলরক্ষকের হাস্যকর ভুলে পড়ে আর্সেনাল। মুস্তাফির ব্যাক পাস বিপদ মুক্ত করতে গিয়ে আর্সেনাল গোলরক্ষক চেক বল তুলে দেন জর্ডান আইয়ুর পায়ে। সুযোগটা অনায়াসে কাজে লাগান ঘানার এই ফরোয়ার্ড। আর ৮৬তম মিনিটে ক্লুক্যাস লক্ষ্যভেদ করেন হার নিয়েই মাঠ ছাড়ে ওয়েঙ্গারের দল।

২৫ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে চতুর্থ স্থানে আছে লিভারপুল। আর সপ্তম হারের স্বাদ পাওয়া আর্সেনাল ৪২ পয়েন্ট নিয়ে আছে ছয়ে।


শেয়ার করুন :


আরও পড়ুন

ইতালিয়ান ফুটবলে নতুন সমস্যা

ইতালিয়ান ফুটবলে নতুন সমস্যা

কার্ডিফ সিটিকে হারিয়ে পঞ্চমে ম্যানসিটি

কার্ডিফ সিটিকে হারিয়ে পঞ্চমে ম্যানসিটি