আরামবাগের বিপক্ষে শেখ জামালের গোল উৎসব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:০৬ পিএম, ০২ মার্চ ২০২০
আরামবাগের বিপক্ষে শেখ জামালের গোল উৎসব

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে জয়টা এসেছে ৪-১ গোলের বড় ব্যবধানে।

সোমবার (০২ মার্চ) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আরামবাগের অর্ধে আধিপত্য বিস্তার করে খেলতে থাকে শেখ জামাল। ১৪ মিনিটে শেখ জামালের বাল্লো ফামোউসার শট ফিরিয়ে দেন আরামবাগের গোলরক্ষক রাকিবুল। ২০ মিনিটেও একটি গোলের সুযোগ নষ্ট করেন বাল্লো।

তবে ২২ মিনিটে ঠিকই গোলের দেখা পায় শেখ জামাল। এবার আর ভুল করেননি বাল্লো। জাহিদের ক্রস থেকে গোল করে দলকে লিড এনে দেন আইভরিকোস্টের এই স্ট্রাইকার। ৩৫ মিনিটে অবশ্য সমতায় ফেরে আরামবাগ। মিশরের মিডফিল্ডার মোস্তফা মাহমুদের ক্রস থেকে গোল করে দলকে সমতায় ফেরান নাইজেরিয়ান ফরোয়ার্ড কিংসলে ওশিয়োইরাহা।

প্রথমার্ধের শেষ মিনিটে আবারও এগিয়ে যায় শেখ জামাল। ৪৫ মিনিটে সোলোমন কিংয়ের ক্রস থেকে নিজের দ্বিতীয় গোল করেন বাল্লো। ২-১ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে ধানমন্ডির জায়ান্টরা।

বিরতির পর ব্যবধান বাড়ানোর সুযোগ পেয়েছিল শেখ জামাল। কিন্তু ৫২ মিনিটে সলোমন কিং পেনাল্টি মিস করেন। তবে ৫৯ মিনিটে পেনাল্টি মিসের ভুলটা শুধরে নেন সলোমন। তার গোলেই ৩-১ ব্যবধানে এগিয়ে যায় শেখ জামাল। ৭৫ মিনিটে ব্যবধান আরও বাড়ায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। জাহিদের কর্নার থেকে রেজাউলের হেড থেকে গোল করেন শেখ জামালের গাম্বিয়ান স্ট্রাইকার পা ওমর জোবে।

এরপর ম্যাচের বাকিটা সময় আর ব্যবধান বাড়াতে না পারলে শেষ পর্যন্ত ৪-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এই জয়ে তিন ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে উঠে এসেছে শেখ জামাল।


শেয়ার করুন :


আরও পড়ুন

বার্সেলোনাকে  হারিয়ে শীর্ষে রিয়াল

বার্সেলোনাকে হারিয়ে শীর্ষে রিয়াল

বঙ্গমাতা গোল্ডকাপ অনুর্ধ-১৭ ফুটবলে চ্যাম্পিয়ন খুলনা

বঙ্গমাতা গোল্ডকাপ অনুর্ধ-১৭ ফুটবলে চ্যাম্পিয়ন খুলনা

ভয়ঙ্কর ভাইরাসে স্থগিত এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ

ভয়ঙ্কর ভাইরাসে স্থগিত এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ

বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ-১৭ ফুটবলের চ্যাম্পিয়ন বরিশাল

বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ-১৭ ফুটবলের চ্যাম্পিয়ন বরিশাল