রিয়ালের বিপক্ষে পিএসজি ফেবারিট

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৬ এএম, ০৯ ফেব্রুয়ারি ২০১৮
রিয়ালের বিপক্ষে পিএসজি ফেবারিট

রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লীগের উত্তেজনাপূর্ণ ম্যাচে প্যারিস সেইন্ট-জার্মেই ফেবারিট বলে মন্তব্য করেছেন বার্সেলোনার সাবেক মিডফিল্ডার জাভি।

এবারের মৌসুমে মাদ্রিদ এখন পর্যন্ত নিজেদের নামে প্রতি সুবিচার করতে পারেনি। লা লিগায় টেবিলের শীর্ষে থাকা বার্সার থেকে ১৯ পয়েন্ট পিছিয়ে রয়েছে। চ্যাম্পিয়নস লীগে অবশ্য শেষ ১৬ নিশ্চিত করেছে বর্তমান চ্যাম্পিয়নরা। কিন্তু ইতোমধ্যেই কোপা ডেল রে থেকে বিদায় ঘটেছে জিনেদিন জিদানের দলের।

টানা তৃতীয়বারের মত ইউরোপীয়ান শিরোপা লাভের মিশনে এ পর্যন্ত ভালভাবেই এগিয়েছে মাদ্রিদ। বুধবার ঘরের মাঠে নক আউট পর্বের প্রথম লেগে পিএসজির বিপক্ষে মাঠে নামছে জিদান শিষ্যরা। সাম্প্রতীক পারফরমেন্স বিবেচনায় এই ম্যাচে রিয়াল নিজেদের কতটা প্রমান করতে পারে তা নিয়ে শঙ্কা রয়েছে।

বার্সেলোনার হয়ে চারবার চ্যাম্পিয়নস লীগের শিরোপা জেতা জাভি বলেছেন যদিও তিনি মাদ্রিদের উন্নতির অপেক্ষায় রয়েছেন, তারপরেও এই ম্যাচে পিএসজিকেই তিনি সুস্পষ্ট ফেবারিট মানছেন। জাভি বলেন, আমি মনে করি পিএসজি এমন একটি দল যারা চ্যাম্পিয়নস লীগ জয়ের ক্ষমতা রাখে। কিন্তু এই মুহূর্তে মাদ্রিদের বিপক্ষে পিএসজি নিজেদের প্রমানে মুখিয়ে আছে। ম্যাচটাতে দারুন লড়াই হবে। কিন্তু ফর্ম বিচারে পিএসজিই ফেবারিট। এটাই আমার মতে সেমিফাইনাল, শেষ ১৬ নয়। সবাই জানে মাদ্রিদের জয়ের ক্ষুধা আছে, বিশেষ করে এই ধরনের প্রতিযোগিতায় তারা সবসময়ই এগিয়ে থাকে। কিন্তু একদিন পিএসজি অবশ্যই চ্যাম্পিয়নস লীগে জয়ী হবে।


শেয়ার করুন :


আরও পড়ুন

ফাইনালের পথে আরও এগিয়ে বার্সা

ফাইনালের পথে আরও এগিয়ে বার্সা

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানসিটির জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানসিটির জয়

লাল কার্ড পেয়েও ফাইনালে পিএসজি

লাল কার্ড পেয়েও ফাইনালে পিএসজি

আর্সেনালের সঙ্গে আরও তিন বছরের চুক্তি ওজিল

আর্সেনালের সঙ্গে আরও তিন বছরের চুক্তি ওজিল