কোয়ারেন্টাইনে থেকে যা বললেন মেসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৩ পিএম, ১৫ মার্চ ২০২০
কোয়ারেন্টাইনে থেকে যা বললেন মেসি

করোনাভাইরাসের কারণে থমকে গেছে গোটা বিশ্ব, থমকে গেছে ক্রীড়া জগতও। চীনের এ ভাইরাসের প্রকোপে স্থগিত করা হয়েছে লা লিগাসহ চ্যাম্পিয়ানস লিগের খেলা। করোনার এমন পরিস্থিতিতে নিজ বাসায় কোয়ারেন্টাইনে আছেন আর্জেন্টিনার ফুটবল তারকা লিওনেল মেসি। সেখান থেকে সবাইকের উদ্দেশ্যে বার্তাও দিয়েছেন তিনি। আহবান জানিয়েছেন, চিকিৎসকদের পরামর্শ মেনে চলতে।

খেলা স্থগিত হওয়ার পাশাপাশি মেসি নিজেও রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। ফলে বাইরে বের না হওয়ায় এ সময়ে পরিবারকে সময় দিচ্ছেন লিওনেল মেসি। ছেলেদের সঙ্গে একটি ছবি দিয়ে সামাজিক যোগাযোগ পোস্ট করেছেন তিনি।

শহরের ক্যাসেলডিফলেস এলাকায় নিজ প্রাসাদে কোয়ারেন্টাইনে আছেন মেসি কোয়ারেন্টাইনে থাকা মেসি সকলের উদ্দেশ্যে লিখেছেন, সবার জন্য সময়টা খারাপ যাচ্ছে। যেটা হচ্ছে সেটা নিয়ে আমরা সবাই চিন্তিত। এমন অবস্থা থেকে বেড়িয়ে আসতে নিজেরা নিজেদের সাহায্য করতে হবে।

আক্রান্ত ছাড়াও যারা চিকিৎসা সেবা দিচ্ছেন তাদের সবার প্রচেষ্টাকে কুর্নিশ জানিয়েছেন আর্জেন্টিনার এই ফুটবল তারকা।

হয়তো কেউ নিজেই সরাসরি এতে আক্রান্ত। কারও পরিবার বা বন্ধুরা আক্রান্ত হয়েছেন। অনেকেই সামনে থেকে হাসপাতাল বা স্বস্থ্যকেন্দ্রে চিকিৎসা সেবা দিচ্ছেন। আমি চাই সবাই এমন পরিস্থিতে আরও শক্তিশালী হোক।

করোনা মোকাবেলায় চিকিৎসক ও সরকারের পরামর্শ মেনে চলার আহ্বান জানিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক। তিনি বলেন, সবার আগে স্বাস্থ্যকেই প্রাধান্য দেয়া উচিৎ। কঠিন এই সময়ে স্বাস্থ্য সংস্থা আর সরকারের নির্দেশনা মেনে চলা উচিত। একমাত্র সেটা ঠিকঠাকভাবে করলেই আমরা এই ভাইরাসের সঙ্গে লড়াই করতে সক্ষম হবো।’

পরিবার-পরিজনের সঙ্গে সময় কাটানোর এটাই উপযুক্ত সময় এই বার্সা ফরোয়ার্ড। তিনি বলেন, সময় হয়েছে আরও দায়িত্বশীল হওয়ার। সবাই বাড়িতে থাকুন। আপনার জন্য এটা দারুণ সুযোগ প্রিয় মানুষদের সঙ্গে কাছে থাকার। যা সবসময় হয়ে উঠে না। সবার জন্য আলিঙ্গন। দ্রুত এমন পরিস্থিতি থেকে পরিত্রাণ পাবো এটাই প্রত্যাশা।


শেয়ার করুন :


আরও পড়ুন

ফরাসি দুই ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত

ফরাসি দুই ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত

আন্তর্জাতিক সব ফুটবল ম্যাচ বন্ধের পক্ষে ফিফা

আন্তর্জাতিক সব ফুটবল ম্যাচ বন্ধের পক্ষে ফিফা

কারাগারে রোনালদিনহোর শিরোপা জয়

কারাগারে রোনালদিনহোর শিরোপা জয়

বুন্দেসলিগায় করোনার থাবা

বুন্দেসলিগায় করোনার থাবা