ইকার্দির সাথে চুক্তি স্থায়ী করলো পিএসজি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০৫ এএম, ০১ জুন ২০২০
ইকার্দির সাথে চুক্তি স্থায়ী করলো পিএসজি

ফাইল ছবি

আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দিকে দলে স্থায়ীভাবে রেখে দিতে ইন্টার মিলানের সাথে চুক্তি চূড়ান্ত করেছে পিএসজি। একটি সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। প্যারিসে পুরো ২০১৯-২০ মৌসুমই ধারে খেলেছেন ইকার্দি। নতুন স্থায়ী চুক্তি অনুযায়ী ফরাসী চ্যাম্পিয়নদের সাথে চার বছরের চুক্তিতে স্বাক্ষর করতে যাচ্ছেন এই আর্জেন্টাইন।

সূত্রটি জানিয়েছে, চুক্তির সম্ভাব্য পরিমাণ ৫০ মিলিয়ন ইউরো, সাথে অতিরিক্ত আরও ৭ মিলিয়ন ইউরো থাকছে। যদিও এই অর্থ তার ধারে খেলা ৭০ মিলিয়ন ইউরোর তুলনায় বেশ কম। ইন্টার বিষয়টি স্বীকার করে জানিয়েছে বর্তমান করোনা পরিস্থিতিতে ব্যয় কমানোটাই স্বাভাবিক। ক্লাবগুলোও এ ব্যাপারে সমঝোতায় পৌঁছেছে। সাত বছর আগে সাম্পদোরিয়া থেকে ইন্টারে যোগ দেওয়া ইকার্দিকে বেশ কিছুদিন ধরেই ছেড়ে দিতে আগ্রহী ছিল ইতালিয়ান জায়ান্টরা।

সূত্রমতে, গত সপ্তাহে ইকার্দির স্ত্রী ও এজেন্ট ওয়ান্ডা নারার সাথে এ বিষয়ে ইন্টারের স্পোর্টিং পরিচালক পিয়েরো অসিলিওর একটি সমঝোতা হয়েছে। এখানে পিএসজির স্পোর্টিং পরিচালক লিওনার্দোও উপস্থিত ছিলেন। তিনজনই মে মাস শেষ হওয়ার আগেই নতুন চুক্তির ঘোষণার ব্যাপারে আগ্রহী ছিলেন। যাতে করে ২৭ বছর বয়সী এই ফরোয়ার্ড আগামী মাসে অনুশীলন শুরু করার আগেই প্যারিসে ফিরতে পারেন।

গত মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় পিএসজির হয়ে ২১টি গোল করেছেন ইকার্দি। প্রাক-মৌসুমে অনুপস্থিতির কারণে তিনি মূল দলে জায়গা হারিয়েছিলেন। অবশ্য পরবর্তীতে তাকে এডিনসন কাভানির সাথে লড়াই চালিয়ে যেতে হয়েছে। কাভানির সাথে ৩০ জুন পিএসজির চুক্তি শেষ হয়ে যাচ্ছে। সূত্রমতে জানা গেছে, কাভানির সাথে নতুন করে আর চুক্তি বাড়াতে চাচ্ছেনা পিএসজি।

sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

লেভানডোভস্কির জোড়া গোলে বায়ার্নের গোল উৎসব

লেভানডোভস্কির জোড়া গোলে বায়ার্নের গোল উৎসব

মাঠে সমর্থকদের উপস্থিতি নিশ্চিত করতে চায় লিগ প্রধান

মাঠে সমর্থকদের উপস্থিতি নিশ্চিত করতে চায় লিগ প্রধান

চ্যাম্পিয়ন্স লিগের নতুন তারিখ নিয়ে আশাবাদী ইস্তাম্বুল

চ্যাম্পিয়ন্স লিগের নতুন তারিখ নিয়ে আশাবাদী ইস্তাম্বুল

এফএ কাপের নতুন সূচি ঘোষণা

এফএ কাপের নতুন সূচি ঘোষণা