শিরোপা জয়ে আরও একধাপ এগিয়ে গেল বায়ার্ন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০৫ এএম, ০৮ জুন ২০২০
শিরোপা জয়ে আরও একধাপ এগিয়ে গেল বায়ার্ন

চলতি মৌসুমে বুন্দেসলিগায় নিজেদের ৩০তম ম্যাচে বায়ার লেভারকুসেনকে ৪-২ গোলে উড়িয়ে দিলো বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। এ জয়ে শিরোপার লক্ষে আরও একধাপ এগিয়ে গেল বর্তমান চ্যাম্পিয়নরা। আর মাত্র ২ ম্যাচ জিতলে টানা অষ্টমবারের মতো শিরোপা ঘরে তুলবে হ্যান্সি ফ্লিকের শিষ্যরা।

শনিবার (৬ জুন) দর্শকশূন্য ঘরের মাঠ বে অ্যারেনায় মাত্র নবম মিনিটেই আর্জেন্টাইন স্ট্রাইকার লুকাস আলারিওর গোলে এগিয়ে যায় লেভারকুসেন। ২৭তম মিনিটে গোল শোধ করেন বায়ার্নের ফরাসি উইঙ্গার কিংসলে কোমান। প্রথমার্ধের ৪২তম মিনিটে ও যোগ করা সময়ে বাভারিয়ানদের লিড এনে দেন লিওন গোরেৎজকা এবং সার্জিও জিন্যাব্রি।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আরও ক্ষুরধার আক্রমণ শানায় বায়ার্ন। ৬৬তম মিনিটে চলতি মৌসুমে বুন্দেসলিগায় নিজের ৩০তম গোলের দেখা পান রবার্ট লেভানডোভস্কি। এর মাধ্যমে জার্মান কিংবদন্তি গার্ড মুলারের পর বুন্দেসলিগায় টানা তিন আসরে ৩০ বা তার বেশি গোলের কীর্তি স্পর্শ করলেন পোলিশ স্ট্রাইকার।

ম্যাচের শেষ বাঁশি বাজার মিনিট খানেক আগে গোল করে ব্যবধান ৪-২ এ নামিয়ে আনেন লেভারকুসেনের ফ্লোরিয়ান উইর্টজ। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে সর্বশেষ ২১ ম্যাচে মাত্র একবার পরাজয়ের মুখ দেখেছে হ্যান্সি ফ্লিকের শিষ্যরা।

লিগে ৩০ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বায়ার্নের শিরোপা জিততে চাই আর মাত্র ২ জয়। বরুসিয়া ডর্টমুন্ড এক ম্যাচ কম খেলে ৬০ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। আর লেভারকুসেন ৩০ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে নেমে গেছে পঞ্চম স্থানে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

কোয়ারেন্টাইন আইনে চিন্তিত ইতালিয়ান ফুটবল ফেডারেশন

কোয়ারেন্টাইন আইনে চিন্তিত ইতালিয়ান ফুটবল ফেডারেশন

অক্টোবরে মাঠে ফিরছে বাংলাদেশ ফুটবল

অক্টোবরে মাঠে ফিরছে বাংলাদেশ ফুটবল

২০২২ নারী ফুটবল এশিয়া কাপ ভারতে

২০২২ নারী ফুটবল এশিয়া কাপ ভারতে

মাস্ক ছাড়া চুল কাটায় দুই ফুটবলারের শাস্তি

মাস্ক ছাড়া চুল কাটায় দুই ফুটবলারের শাস্তি