সামিট ওপেন : দ্বিতীয় রাউন্ড শেষে তৃতীয় স্থানে সিদ্দিকুর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:০০ পিএম, ২০ ডিসেম্বর ২০২১
সামিট ওপেন : দ্বিতীয় রাউন্ড শেষে তৃতীয় স্থানে সিদ্দিকুর

সামিট ওপেনে গলফে প্রথম রাউন্ড শেষে যৌথভাবে দুই নম্বরে ছিলেন সিদ্দিকুর রহমান। দ্বিতীয় রাউন্ড শেষে আরও একধাপ পিছিয়েছেন দেশসেরা এ গলফার।

রোববার (১৯ ডিসেম্বর) মাঠে গড়িয়েছে ১১তম সামিট ওপেন। প্রথম দিনেই কিছুটা পিছিয়ে ছিলেন সিদ্দিকুর রহমান। দ্বিতীয় দিনেও সেই ধারাবাহিকতা ধরে রেখেছিলেন তিনি। দ্বিতীয় রাউন্ডে চারটি করে বার্ডি এবং বগি করেন সিদ্দিকুর।

পারের চেয়ে দুই শট কম খেলে যৌথভাবে দ্বিতীয় নম্বরে অবস্থান করছেন এশিয়ান ট্যুরের দুই শিরোপা জয়ী এ গলফার। তার মতো পারের চেয়ে দুই শট কম খেলেছেন জাকিরুজ্জামান জাকির।

পারের চেয়ে ছয় শট কম খেলে প্রথম রাউন্ড শেষ করেছিলেন শীর্ষে থাকা মোহাম্মদ সাইয়ুম। তবে দ্বিতীয় রাউন্ডে ছন্দ হারিয়ে বসেছেন তিনি। একটি বার্ডির বিপরীতে চারটি বগি করেছেন তিনি। দুই রাউন্ড মিলিয়ে পারের চেয়ে তিন শট কম খেলে দ্বিতীয় স্থানে আছেন সাইয়ুম।

আগের রাউন্ডে সিদ্দিকুরের সঙ্গে যৌথভাবে দ্বিতীয় স্থানে থাকা মোহাম্মদ রাসেল এককভাবে শীর্ষে উঠে এসেছেন। এ রাউন্ডে ছয়টি বার্ডি, দুটি বোগি ও একটি ডাবল বগি করেন তিনি। সব মিলিয়ে পারের চেয়ে চার শট কম খেলে শীর্ষে থেকে তৃতীয় রাউন্ডে উঠেছেন রাসেল।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে ১১তম সামিট ওপেনের তৃতীয় এবং শেষ রাউন্ড। এখানেই নির্বাচিত হবেন কে হলেন এবারের আসরের চ্যাম্পিয়ন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :