ডিবিএল সিরামিকস’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:২২ এএম, ১৩ সেপ্টেম্বর ২০২১
ডিবিএল সিরামিকস’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

ডিবিএল সিরামিকস’র নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। রোববার (১২ সেপ্টেম্বর) রাজধানীর একটি অভিজাত হোটেলে ডিবিএল সিরামিকসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছেন তিনি।

সাকিব আল হাসান ছাড়াও ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, ভাইস-চেয়ারম্যান এম. এ. রহিম, ডিএমডি অ্যান্ড গ্রুপ সিইও এম. এ. কাদের, ডিবিএল সিরামিকস’র জেনারেল ম্যানেজার মোহাম্মদ বায়েজিদ বাশার এবং প্রতিষ্ঠানটি অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, খুব শিগগিরই দেশের অন্যতম সিরামিক টাইলস ব্র্যান্ড ডিবিএল সিরামিকস’র ব্র্যান্ড প্রোমোশনসহ বিভিন্ন বিশেষ কার্যক্রমে বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসানকে দেখা যাবে।

অনুষ্ঠানে ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বলেন, বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ ক্রিকেটের গর্ব সাকিব আল হাসানকে পেয়ে আমরা সত্যিই আনন্দিত ও গর্বিত। সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপুণ্যের মতো দেশের সিরামিকস বাজারেও ডিবিএল সিরামিকস ক্রেতাদের মাঝে আস্থাশীল অবস্থান সবসময় বজায় রাখবে বলে আমি বিশ্বাস করি। আশা করি, ভবিষ্যতে সাকিব আল হাসান ও ডিবিএল সিরামিকস একসাথে আরও অনেক সফলতা বয়ে আনতে সক্ষম হবে।

সাকিব বলেন, দেশের শীর্ষ সিরামিকস টাইলস ব্র্যান্ড ডিবিএল সিরামিকসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি সত্যিই ভীষণ আনন্দিত। ডিবিএল সিরামিকসের অত্যাধুনিক স্টাইল, আন্তর্জাতিক গুণমান, মনকাড়া ডিজাইন ও নির্ভরযোগ্য পারফর্মেন্স আমাকে মুগ্ধ করেছে। আশা করি, আমাদের সম্মিলিত প্রচেষ্টায় আপনাদের সবাইকে দারুণ কিছু উপহার দিতে পারবো।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

টি-টোয়েন্টি বিশ্বকাপের সাত আসরেই খেলছেন তারা

টি-টোয়েন্টি বিশ্বকাপের সাত আসরেই খেলছেন তারা

সেরা দশে ফিরলেন সাকিব

সেরা দশে ফিরলেন সাকিব

অস্ট্রেলিয়া সিরিজ থেকেও কঠিন উইকেট ছিল : সাকিব

অস্ট্রেলিয়া সিরিজ থেকেও কঠিন উইকেট ছিল : সাকিব

কাঁকড়া-কুঁচের পর এবার স্বর্ণ ব্যবসায় সাকিব

কাঁকড়া-কুঁচের পর এবার স্বর্ণ ব্যবসায় সাকিব