ফাইনালের আগে ‘ছাঁটাই হলো’ কুমিল্লা ভিক্টোরিয়ান্স!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০৯ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২৩
ফাইনালের আগে ‘ছাঁটাই হলো’ কুমিল্লা ভিক্টোরিয়ান্স!

দেশজুড়ে ক্রিকেটপ্রেমীদের জন্য আজকের দিনটি (বৃহস্পতিবার) বিশেষ একটি দিন। সন্ধ্যায় শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বিপিএল ২০২৩-এর ফাইনাল। ফাইনাল ঘিরে ক্রিকেটপ্রেমীদের প্রত্যাশার পারদও বেশ উঁচুতে। শ্বাসরুদ্ধকর একটি ম্যাচ অপেক্ষা করছে।

বিপিএল ফাইনালে ইমরুল কায়েসের তারকাবহুল কুমিল্লা ভিক্টোরিয়ানসের মুখোমুখি হবে মাশরাফি বিন মর্তুজার সিলেট স্ট্রাইকার্স। যদিও অধিনায়ক হিসেবে পরিসংখ্যানে এগিয়ে রয়েছেন মাশরাফি। বিপিএলের ইতিহাসে এখন পর্যন্ত অধিনায়ক হিসেবে চারবার ট্রফি জিতেছেন তিনি।

রোমাঞ্চকর ফাইনাল ম্যাচের আগে মানসিকভাবে ফিট থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর কে না জানে, এ ক্ষেত্রে দারুণ ভূমিকা রাখে নতুন হেয়ারকাট; মনোবল ও আত্মবিশ্বাস বাড়িয়ে দেয় অনেকখানি। নিজেকে প্রকাশের ক্ষেত্রেও হেয়ারকাট দারুণ ভূমিকা রাখে।

খেলোয়ারদের আত্মবিশ্বাসকে তুলে ধরতে তাদের স্টাইল বেশ উল্লেখযোগ্য ভূমিকা পালন করে। আর এ জন্যই, কুমিল্লা ভিক্টোরিয়ানসের হোটেলে ডাক পড়ে ঢাকার প্রথম মেন’স হোম স্যালন ছাঁটাই-এর।

চতুর্থবারের মতো বিপিএল ট্রপি জিতে নিতে নিজেদের প্রস্তুতির অংশ হিসেবে অধিনায়ক ইমরুল কায়েস, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, তানভীর ইসলাম ও নাঈম হাসান-সহ কুমিল্লা ভিক্টোরিয়ানসের ১২ জন খেলোয়ার ছাঁটাইয়ের অভিজ্ঞ ও পেশাদার হেয়ারস্টাইলিস্টদের কাছ থেকে নিয়েছেন নতুন হেয়ারকাট। যা বিপিএলের ফাইনাল ম্যাচ শুরু হলেই সবার চোখে পড়বে, কাটবে নজর।
sportsmail24

ঢাকার প্রথম হোম স্যালন সার্ভিস ছাঁটাই ২০২০ সালের জুন মাসে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠানটি বাসায় গিয়ে প্রিমিয়াম সব সেবা দেয়, যার মধ্যে রয়েছে: চুল কাঁটা, শেভ/ট্রিম, ফেসওয়াশ, ফেশিয়াল, পেডিকিউর, মেনিকিউর, অয়েল বডি মাসাজ, লেগ মাসাজ সহ গ্রুমিং-এর বিভিন্ন সেবা।

যানজটে সময় নষ্ট না করে সেলুনে যাওয়ার ঝামেলা এড়িয়ে নিজেকে সুন্দরভাবে উপস্থাপ করতে চাইলে মেন’স হোম স্যালন ছাঁটাই হতে পারে আপনার প্রথম পছন্দ। ছাঁটাই-এর ফেসবুক বা ইনস্টাগ্রাম পেজের মাধ্যমেও নেওয়া যায় অ্যাপয়ন্টমেন্ট।

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

মাশরাফি ফাইনাল হারেননি, কুমিল্লাও হারেনি...

মাশরাফি ফাইনাল হারেননি, কুমিল্লাও হারেনি...

বিপিএলের আট ফাইনালে কী ঘটেছিল

বিপিএলের আট ফাইনালে কী ঘটেছিল

সুজন, শেখ মাহেদী, পুরান ও মোসাদ্দেককে জরিমানা

সুজন, শেখ মাহেদী, পুরান ও মোসাদ্দেককে জরিমানা

বিপিএলে সাকিবের ‘সেঞ্চুরি’

বিপিএলে সাকিবের ‘সেঞ্চুরি’