ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন গান বাংলা টিভি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১৫ পিএম, ১০ মার্চ ২০২৪
ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন গান বাংলা টিভি

‘ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট-২০২৪’ আসরে চ্যাম্পিয়ন হয়েছে গান বাংলা টিভি, রানার্স-আপ হয়েছে দীপ্ত টিভি। রোববার (১০ মার্চ) ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইমা) ব্যবস্থাপনায় আয়োজিত এ আসরের ফাইনাল অনুষ্ঠিত হয়।

রাজধানীর বনানীতে শহীদ জায়ান চৌধুরী খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনালে দীপ্ত টিভিকে ৬ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় গান বাংলা টিভি। দীপ্ত টিভি আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৫ রান করে। জবাবে ৯.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ১০৯ রান করে জয় নিশ্চিত করে গান বাংলা। বল হাতে ৩ উইকেট ও ব্যাট হাতে ৩৫ রান করে ম্যাচ সেরা হয়েছেন গান বাংলার শাওন।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম। এ সময় পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. রবিউল ইসলাম মিলটন, গান বাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নি, প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস, চিত্রনায়ক জায়েদ খান ও নীরব হোসেন উপস্থিত ছিলেন।
sportsmail24

আয়োজনে পৃষ্ঠপোষকতা করতে এগিয়ে আসায় ওয়ালটনের ভূয়সী প্রশংসা করেন তাপস। বলেন, “চ্যাম্পিয়ন হতে পেরে ভালো লাগছে। ধন্যবাদ দিব আয়োজকদের। বিশেষ করে ধন্যবাদ দিব ওয়ালটনকে। ওয়ালটন কেবল বাংলাদেশেই নয়, বিশ্বেও পরিচিত একটি নাম। বিশ্বের অনেক দেশে ওয়ালটনের পণ্য রফতানি হয়। ওয়ালটনের মতো একটি বড় প্রতিষ্ঠান এ আয়োজনে পৃষ্ঠপোষকতা করতে এগিয়ে আসায় তাদের অসংখ্য ধন্যবাদ জানাই। আশা করবো, ভবিষ্যতেও এ ধরনের আয়োজনে ওয়ালটন পৃষ্ঠপোষকতার হাত বাড়িয়ে দিবে।”

এবারের ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে দেশের ২৪টি বেসরকারি টেলিভিশনের কর্মীরা অংশগ্রহণ করেন। ২৪টি দলকে মোট ৮টি গ্রুপে ভাগ করে গ্রুপপর্বের খেলা অনুষ্ঠিত হয়। সেখান থেকে ৮টি দল কোয়ার্টার ফাইনালে খেলে। চারটি দল খেলে সেমিফাইনাল এবং দুই দলের ফাইনালে শেষ হয় ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট।


শেয়ার করুন :