কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবলে যমুনা টেলিভিশন চ্যাম্পিয়ন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০৪ পিএম, ০৯ মার্চ ২০২৪
কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবলে যমুনা টেলিভিশন চ্যাম্পিয়ন

‘কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল-২০২৪’ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে যমুনা টেলিভিশন। শনিবার (৯ মার্চ) বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবন সংলগ্ন আর্টিফিশিয়াল টার্ফে শ্বাসরুদ্ধকর ও তুমুল উত্তেজনা ছড়ানো ম্যাচে দ্য বিজনেস স্ট্যান্ডার্ডকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় যমুনা টেলিভিশন। বিজয়ী দলের আসাদুজ্জামান নূর বুলেট একমাত্র গোলটি করে ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন।

চ্যাম্পিয়ন হয়ে যমুনা টেলিভিশন আকর্ষণীয় ট্রফির সঙ্গে নগদ ৩০ হাজার টাকা প্রাইজ মানি পেয়েছে। রানার্স আপ হয়ে ট্রফির সঙ্গে নগদ ১৫ হাজার টাকা প্রাইজ মানি পেয়েছে দ্য বিজনেস স্ট্যান্ডার্ড।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দের হাতে পুরস্কার তুলে দেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের চীফ অপারেটিং অফিসার মালিক মোহাম্মদ সাঈদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অব মার্কেন্টিং ড: জেসমিন জামান। এ সময়ে বিএসজেএ’র সভাপতি এটি এম সাইদুজ্জামান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান এবং টুর্নামেন্ট কমিটির আহবায়ক রায়হান আল মুঘনি উপস্থিত ছিলেন।

চ্যাম্পিয়ন যমুনা টেলিভিশনকে অভিনন্দন জানিয়ে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের চীফ অপারেটিং অফিসার মালিক মোহাম্মদ সাঈদ বলেন, “বিএসজেএর সঙ্গে স্কয়ার গ্রæপের পথচলা ২৫ বছর। এ জন্য আমাদের সম্পর্কটা পরিবারের মতো। স্কয়ার সব সময় ভালো কাজের পাশে থাকে। যারা সংবাদ নিয়ে কাজ করে তারাই খেলেছে। বেশ ভালো ফুটবল খেলা হয়েছে। চ্যাম্পিয়ন দলকে অভিনন্দন। আশা করছি, স্কয়ার ও বিএসজেএর মেলবন্ধন আগামী দিনেও অটুট থাকবে।”

ফাইনালের আগে দুই সেমিফাইনালে যমুনা টেলিভিশন ৫-০ গোলে হারায় দৈনিক যুগান্তরকে। ম্যাচটিতে সেরা খেলোয়াড় নির্বাচিত হন মেহেদী হাসান সোহেল। এছাড়া দ্য বিজনেস স্ট্যান্ডার্ড টাইব্রেকারে ২-১ গোলে ঢাকা ট্রিবিউনকে হারায়। এর আগে দুই দলের ম্যাচ ২-২ গোলে ড্র হয়েছিল।

দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের হাসান জামিলুর রহমান সৈকত ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার পেয়েছেন। তিনি টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও নির্বাচিত হয়েছেন। টুর্নামেন্টের ফেয়ার প্লে-অ্যাওয়ার্ড পেয়েছে ৭১ টেলিভিশন।

প্রতি বছরের মতো এবারও স্কয়ার টয়লেট্রিজের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশনের (বিএসজেএ) ব্যবস্থাপনায় ৩২ দল নিয়ে আমন্ত্রণ মূলক ‘কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল-২০২৪’ গত ৫ মার্চ থেকে শুরু হয়। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ও অংশগ্রহণ কারী দলগুলোকে ধন্যবাদ জানিয়ে টুর্নামেন্ট কমিটির আহবায়ক রায়হান আল মুঘনি বলেন, “সুন্দর ও সুষ্ঠুভাবে টুর্নামেন্টটি শেষ হলো। আগামী দিনেও বিএসজেএ আরও বড় পরিসরে মিডিয়া কাপ টুর্নামেন্ট আয়োজন করবে সেই প্রত্যাশা করছি।”


শেয়ার করুন :