শেখ হাসিনার সাথে মাশরাফির সাক্ষাৎ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩৩ পিএম, ১১ নভেম্বর ২০১৮
শেখ হাসিনার সাথে মাশরাফির  সাক্ষাৎ

ফাইল ফটো

বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা রাজনীতিতে যোগ দিচ্ছেন এটা এখন সবারই জানা। আসন্ন একাদশ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করবেন এটাও এখন প্রায় চূড়ান্ত।

আরও পড়ুন> জাতীয় নির্বাচনের ভোটে দাঁড়াচ্ছেন মাশরাফি-সাকিব

এদিকে আজ রোববার (১১ অক্টোবর) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ওয়ানডে দলের বর্তমান অধিনায়ক ও নড়ইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেন তিনি। এ সময় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা ছুঁয়ে সালাম করেন মাশরাফি এবং শেখ হাসিনার দোয়া নেন।

আরও পড়ুন> নির্বাচনে অংশগ্রহণ করবেন না সাকিব!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মাশরাফির সাক্ষাতের সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সদস্য নাজিম আহমেদ উপস্থিত ছিলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনের প্রার্থী হিসেবে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করবেন তিনি। এরপর ভোটে লড়বেন। এখন দেখার বিষয় ক্রিকেট মাঠে দাপিয়ে বেড়ালেও রাজনীতি মাঠে কেমন করেন বাংলাদেশ ক্রিকেটের জনপ্রিয় এ তারকা।

এদিকে গতকাল শনিবার মাশরাফির সঙ্গে সাকিব আল হাসানও এবারের জাতীয় নির্বাচনে ভোটে লড়বেন বলে সংবাদ প্রকাশ হয়। তবে সন্ধ্যার দিকে সাকিব নিজেও সে বিষয়টি পরিস্কার করেন। গণমাধ্যমকে জানিয়ে দেন তিনি আপতত খেলাতেই থাকতে চান। অর্থাৎ নির্বাচন দকরছেন না।


শেয়ার করুন :


আরও পড়ুন

জাতীয় নির্বাচনের ভোটে দাঁড়াচ্ছেন মাশরাফি-সাকিব

জাতীয় নির্বাচনের ভোটে দাঁড়াচ্ছেন মাশরাফি-সাকিব

নির্বাচনে অংশগ্রহণ করবেন না সাকিব!

নির্বাচনে অংশগ্রহণ করবেন না সাকিব!

টাইগার মাশরাফি যখন ‘কৃষক’

টাইগার মাশরাফি যখন ‘কৃষক’

চামেলীর সহায়তায় সাকিব-মোস্তাফিজ

চামেলীর সহায়তায় সাকিব-মোস্তাফিজ