সাংবাদিকদের ওপর চটেছেন সাকিব পত্নী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৪৫ এএম, ০১ মে ২০১৯
সাংবাদিকদের ওপর চটেছেন সাকিব পত্নী

ছবি : ফেসবুক থেকে নেয়া

বিশ্বকাপ দলের অফিসিয়াল ফটোসেশনে ছিলেন না বাংলাদেশ টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান। বিষয়টি নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ঊর্ধ্বতন কর্তারাও কথা বলেছেন, ক্ষোভ ঝেড়েছেন। আলোচনা-সমালোচনা হচ্ছে গণমাধ্যমেও। এসব বিষয় পছন্দ হয়নি তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কড়া ভাষায় সাংবাদিকদের সমালোচনা করেছেন তিনি। কেন ফটোসেশনে নেই সাকিব? এ নিয়ে আজ টক-শো’র আয়োজন করে একটি টিভি চ্যানেল। এরপরই বেলা সাড়ে ৩টার দিকে নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে দীর্ঘ এক স্ট্যাটাস লেখেন শিশির। যে স্ট্যাটাসে গণমাধ্যমকর্মীদের ওপর নিজের ক্ষোভ-ঘৃণা উগড়ে দেন তিনি।

স্ট্যাটাসে শিশির বলেন, ‘সাংবাদিকদের সম্পর্কে আমার কিছুই বলার নেই। তারা কেন সাকিবকে এত ঘৃণা করে? আমার মনে হয় এটা আমাদেরই ভুল। আমরা তাদের দাওয়াত করি না, তাদের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা আলাপচারিতায় কাটাই না। তাদের ভেতরের খবর জানাই না। সাকিব জীবনের এ পর্যায়ে এসেছে কঠোর পরিশ্রম করে। ছোটবেলা থেকে সে বিকেএসপিতে পরিশ্রম করেছে, শুধু ক্রিকেটে মনোযোগ দিয়েছে। সে অভিনয় শেখেনি কিংবা মানুষের সহানুভূতি নিয়ে খেলা করাও শেখেনি।’

‘এখন মনে হচ্ছে সেটা শিখলেই ভালো করত। হয়তো এ কারণেই সে খুব একটা ইতিবাচক মানুষ না। যাই হোক সে নিজের ভালো কাজগুলো ফুলিয়ে ফাঁপিয়ে দেখিয়ে মানুষকে খুশি করতে চায় না এবং মানুষের আগ্রহের কেন্দ্রে থাকতে চায় না।’
sportsmail24
স্ট্যাটাসে শিশির দাবি করেন, সাকিবের মধ্যাহ্নভোজ ও ফটোসেশনে না যাওয়ার পেছনে কোনো উদ্দেশ্য ছিল না। তিনি বিসিবির মেইল ‘মিসরিড’ করেছিলেন। এ কারণে বিসিবি কর্তাদের কাছে নাকি ক্ষমাও চেয়েছেন সাকিব।


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপের ফটোসেশনে অনুপস্থিত সাকিব

বিশ্বকাপের ফটোসেশনে অনুপস্থিত সাকিব

দুঃখ প্রকাশ করেছেন সাকিব

দুঃখ প্রকাশ করেছেন সাকিব

বিশ্বকাপে সুজন, ত্রিদেশীয়তে নান্নু

বিশ্বকাপে সুজন, ত্রিদেশীয়তে নান্নু

এক নজরে মাশরাফি

এক নজরে মাশরাফি