ফাইনালের এক টিকিটের দাম ২ লাখ টাকা!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ১৩ জুলাই ২০১৯
ফাইনালের এক টিকিটের দাম ২ লাখ টাকা!

দ্বাদশ বিশ্বকাপের পর্দা নামছে আজ রোবাবর (১৪ জুলাই)। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ফাইনালে মুখোমুখি হবে ইংল্যান্ড-নিউজিল্যান্ড। এ ফাইনালকে সামনে রেখে টিকিট নিয়ে চলছে হাহাকার। ইতোমধ্যে টিকিটের সর্বোচ্চ দাম উঠেছে ১ হাজার ৯শ’ পাউন্ড। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ লাখ টাকা।

ভারত ফাইনাল উঠবে -এমন আশায় লর্ডসের ফাইনালের টিকিটের বড় অংশ কিনে নিয়েছিল ভারতীয়রা। প্রায় ৪১ শতাংশ টিকিট কিনে নিয়েছিল ভারতীয় সমর্থকরা। তবে ভারত হেরে যাওয়ায় হতাশ তারা। ফলে অনেকের কাছে থাকা টিকিটপ আবার অনলাইনে বিক্রি করে দিচ্ছেন।

এদিকে স্বাগতিক ইংল্যান্ড ফাইনালে থাকায় টিকিটের চাহিদা এখন তুঙ্গে। ফলে চড়া দামে ফাইনাল ম্যাচের টিকিট বিক্রি করছেন কালোবাজারিরা। অনলাইনে ফাইনালের একটি টিকিট ২৯৫ পাউন্ডও দাম হাকা হচ্ছে। যা স্বাভাবিক মূল্যের চেয়ে কয়েক গুণ বেশি।

আরও পড়ুন> বিশ্বকাপের প্রাইজমানি ১০ মিলিয়ন ডলার 

লন্ডন প্রবাসী ও একাত্তর টিভির প্রতিনিধি তানভীর আহমেদ ফাইনালের টিকিট না পেয়ে অনলাইনে কেনার চেষ্টা করছিলেন। কিন্তু টিকিটের মূল্য দেখে হতবাক হয়েছেন। সে বিষয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্টে মজা করে একটি স্ট্যাটাসও দিয়েছেন।

তার স্ট্যাটাসের মূল অংশ এমন, আমরা ফাইনালের টিকেট কিনি নাই। এখন যেহেতু ইংল্যান্ড ফাইনালে খেলছে ভাবলাম হোস্ট কান্ট্রিকে সাপোর্ট করতে মাঠে যাব। ইন্ডিয়া ফাইনাল খেলছে না তাই যেসকল ভারতীয় ভক্ত ফাইনালে টিকেট কেটেছিলে তাদের অনেকেই আবার টিকেট ছেড়ে দিচ্ছেন। কিন্তু দাম দেখে আমার কইলজাটা রীতিমতো ধুক করে উঠেছিলো! এডাল্ট প্লাটিনাম দুই খানা টিকেটের মূল্য ১৮ শ পাউন্ড, এ্যাডরিচ ও কম্পটন স্ট্যান্ড আপার যেখানে বসে পাকিস্তানের খেলা দেখে আসলাম সেই টিকেটের দাম দুই খানা ১৯ শ+ পাউন্ড! আমার মাঠে গিয়ে ফাইনাল খেলা দেখার শখ মিটে গেছে। গুড লাক টিম ইংল্যান্ড।


শেয়ার করুন :


আরও পড়ুন

জেনে নিন ১৯৭৫ থেকে ২০১৫ বিশ্বকাপের রেকর্ড ও সংখ্যা তত্ত্ব

জেনে নিন ১৯৭৫ থেকে ২০১৫ বিশ্বকাপের রেকর্ড ও সংখ্যা তত্ত্ব

দুর্দান্ত ক্রিকেটার হয়েও বিশ্বকাপ খেলননি তারা

দুর্দান্ত ক্রিকেটার হয়েও বিশ্বকাপ খেলননি তারা

বিশ্বকাপের যে রেকর্ডগুলো ভাঙার নয়

বিশ্বকাপের যে রেকর্ডগুলো ভাঙার নয়

বিশ্বকাপের দশ অধিনায়কের তথ্য

বিশ্বকাপের দশ অধিনায়কের তথ্য