ভারোত্তোলন প্রতিযোগিতায় বিজিবি-বিএসএফ

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৬:২৮ এএম, ০৯ নভেম্বর ২০১৭
ভারোত্তোলন প্রতিযোগিতায় বিজিবি-বিএসএফ

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ) এর মধ্যে দুই দিনব্যাপী প্রীতি ভারোত্তোলন প্রতিযোগিতা শুরু হয়েছে। বুধবার সকাল ১১টায় পিলখানাস্থ বিজিবি সদর দপ্তরের মাল্টিপারপাস ট্রেনিং শেডে প্রতিযোগিতার উদ্বোধন করেন বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আনিছুর রহমান, এনডিসি।

দুই বাহিনীর মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সুসম্পর্ক ও পারস্পরিক সহযোগিতা আরও বৃদ্ধির লক্ষ্যে উভয় বাহিনীর মধ্যে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বিজিবি ক্রীড়া বোর্ডের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল আবুল হাসনাত মুহাম্মদ খায়রুল বাশার, পিবিজিএম, এনডিসি, এএফডবিডব্লিউসি, পিএসসি ও সেক্রেটারি লে. কর্নেল মো. নজরুল ইসলাম, পিবিজিএম, বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, জাতীয় ক্রীড়া পরিষদ ও ভারোত্তোলন ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ, বিজিবি’র সকল পর্যায়ের কর্মকর্তা, কর্মচারী ও সৈনিকবৃন্দ এবং উভয় বাহিনীর ভারোত্তোলন দলের কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আগামীকাল (বৃহস্পতিবার) প্রতিযোগিতার শেষ দিনে বস্ত্র ও পাট মন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামাণিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করবেন।


শেয়ার করুন :