ঘরবন্দি কোহলির চুল কাটছেন আনুশকা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:০৪ পিএম, ২৮ মার্চ ২০২০
ঘরবন্দি কোহলির চুল কাটছেন আনুশকা

ছবি : ভিডিও থেকে নেওয়া

করোনাভাইরাসের প্রভাবে কাঁপছে পুরো বিশ্ব। প্রাণঘাতি এ ভাইরাসের কারণে বাংলাদেশের ন্যায় ভারতেও বন্ধ রয়েছে সকল প্রকাল খেলাধুলা। শুধু তাই নয়, পুরো ভারতে টানা ২১ দিনের লগডাউন ঘোষণা করা হয়েছে।

খেলাধুলা বন্ধ থাকায় কী করছেন ক্রীড়া তারকারা। খেলা বন্ধ থাকায় বিশেষ করে জনপ্রিয় ক্রীড়া তারকাদের তথ্য জানাতে চান তার ভক্ত ও সমর্থকতা। তবে সোশ্যাল মিডিয়ার কল্যাণে তারকাদের নানা তথ্য খুব সহজেই চলে আসে ভক্তকূলে।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক পরিবারের একমাত্র তারকা তা নয়, তার স্ত্রী আনুশকা শর্মাও কম নয়। দু’জন দু-ভুবনের জনপ্রিয় তারকা। আর দুই তারকা যখন একেসঙ্গে তখন ভক্তকূলে আগ্রহটা আরও বেশি থাকতে তা স্বাভাবিক। সেই তারকা দম্পতি এমন একটি ভিডিও শেয়ার করেছেন যা ভক্তকূলে রীতিমত ভাইরাল হয়ে পড়েছে।

টানা ২১ দিনের লকডাউনের মধ্যে এখনো দুই সপ্তাহেরও বেশি সময় বাকি রযেছে। মাঠে খেলা না থাকায় ঘরে থেকেই অনুশীলন ছাড়ছেন কোহলিরা। তবুও তো ঘরে বসে সময় কাটানো দায়। তবে সময় কাটানোর নতুন উপায় বের করেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

ইনস্টাগ্রাম, টুইটার ও ফেসবুকে নিজদের অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন বিরাট-আনুশকা। যেখানে দেখা যায়, কোহলিকে চেয়ারে বসিয়ে চুল কেটে দিচ্ছেন আনুশকা। আনুশকার হেয়ার ড্রেসারের ভূমিকা নিলেও গৃহবন্দী অবস্থা প্রকাশ পেয়েছে কোহলির কণ্ঠে। রান্নাঘরের কাঁচি দিয়ে চুল কাটা হচ্ছে।

বিভিন্ন এঙ্গেল থেকে চুল কাটা সেই দৃশ্য দেখানো হয়েছে ৪২ সেকেন্ডের ভিডিওতে। ভিডিওতে যা দেখানো হয়েছে তাতে বেশ ভালোই বোঝা যাচ্ছে অভিনয় ছাড়াও বেশ ভালোই চুল কাটতে পারেন আনুশকা। কোহলি তার ভিডিও শেষে চুল কাটার আগে ও পরের দুটি আলাদা ছবিও প্রকাশ করেছেন।


শেয়ার করুন :


আরও পড়ুন

টেন্ডুলকার-সৌরভ দিলেন ৫০ লাখ, ধোনি ১ লাখ

টেন্ডুলকার-সৌরভ দিলেন ৫০ লাখ, ধোনি ১ লাখ

বিচে ফুটবল খেলে তোপের মুখে নেইমার

বিচে ফুটবল খেলে তোপের মুখে নেইমার

করোনা নিয়ে ব্রাভোর গান ‘আমরা হাল ছাড়ছি না’

করোনা নিয়ে ব্রাভোর গান ‘আমরা হাল ছাড়ছি না’

রোমান সানার যুদ্ধে শরিক হতে পারেন আপনিও

রোমান সানার যুদ্ধে শরিক হতে পারেন আপনিও