করোনায় বিপর্যস্ত অসহায় মানুষের পাশে কোয়াব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:১৭ পিএম, ০১ এপ্রিল ২০২০
করোনায় বিপর্যস্ত অসহায় মানুষের পাশে কোয়াব

বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারী রূপে সংক্রমিত হচ্ছে। ইতোমধ্যে বাংলাদেশসহ বিশ্বের প্রায় ১৯০টিরও বেশি দেশে কভিড-১৯ ছড়িয়ে পড়েছে। মানব জাতির এক কঠিন সময়ে অসহায় মানুষদের সাহায্যার্থে এগিয়ে এসেছে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)।

বুধবার (১ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সরকার ইতোমধ্যে জনগণের মধ্যে সচেতনতামূলক কার্যক্রম ছাড়াও সমাজের সকল স্তরের মানুষকে একত্রিত হয়ে এ সঙ্কট মোকাবেলার আহ্বান জানিয়েছে। বাংলাদেশের বর্তমান পরিস্থিতিতে কোয়াব মনে করে, সমাজের সকল সচ্ছল ও বিত্তবানদের উচিত অসচ্ছল ও অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে আসা।

সেই লক্ষ্যেই কোয়াব বর্তমান ও সাবেক ক্রিকেটার, সকল ক্রিকেট সংগঠক, ক্রিকেট অনুরাগী ও শুভানুধ্যায়ীদের সমন্বয়ে একটি কমিটি গঠন পূর্বক অসহায় ও দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত গ্রহণ করেছে। এ কার্যক্রমে দিক নির্দেশনা প্রদানে উপদেষ্টা কমিটির প্রধান হলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

কার্যক্রম পরিচালনা ও বাস্তবায়নের জন্য কোয়াব সভাপতি নাঈমুর রহমান দুর্জয় এমপিকে আহ্বায়ক করে একটি আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এছাড়া উপদেষ্টা কমিটিতে আরও রয়েছেন বিসিবির পরিচালক সাজ্জাদুল আলম ববি, সাবেক ক্রিকেটার তানভীর মাজহার তান্না ও এনায়েত হোসেন সিরাজ। আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন- খালেদ মাহমুদ সুজন, তামিম ইকবাল ও মমিনুল হক।

উপদেষ্টা কমিটির দিক নির্দেশনায় আহ্বায়ক কমিটি রাজধানী ঢাকাসহ সকল বিভাগ, জেলা ও উপজেলা পর্যায়ে কোয়াবের এ সহায়তা কার্যক্রম পরিচালিত হবে।

এছাড়া ইতোমধ্যে ব্যক্তিপর্যায়ে যে সকল বর্তমান ও সাবেক ক্রিকেটার আর্থিক সাহায্যে এগিয়ে এসেছেন তাদেরকে কোয়াবের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়েছে। একই সঙ্গে বর্তমান ও সাবেক ক্রিকেটার, ক্রিকেট সংগঠক ও সকল ক্রিকেট অনুরাগীদের নিন্মোক্ত ব্যাংক অ্যাকাউন্টে সহায়তার পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।

ব্যাংক অ্যাকাউন্ট : One Bank Limited, Dhanmondi branch, Dhaka, Bangladesh. Account Name :
Cricketer’s welfare association of Bangladesh (CWAB), Account no: 0130105469004. Swift code : ONEBBDDH, RN no : 165261184.

প্রয়োজনে দেবব্রত পাল (সাধারণ সম্পাদক, কোয়াব) +৮৮০১৭১১১৬৪৯২৫ এই নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।


শেয়ার করুন :


আরও পড়ুন

বাংলাদেশের দুস্থ মানুষের পাশে কোচ জেমি ডে

বাংলাদেশের দুস্থ মানুষের পাশে কোচ জেমি ডে

জন্মদিনে অসহায়দের পাশে জাহানারা আলম

জন্মদিনে অসহায়দের পাশে জাহানারা আলম

১২শ’ পরিবারকে মাশরাফির খাদ্য সহায়তা

১২শ’ পরিবারকে মাশরাফির খাদ্য সহায়তা

এ জন্যই মুশফিক সবার চেয়ে আলাদা

এ জন্যই মুশফিক সবার চেয়ে আলাদা