ইসু মিয়া স্মৃতি একাডেমি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সাতক্ষীরা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৪৫ এএম, ২০ মার্চ ২০২২
ইসু মিয়া স্মৃতি একাডেমি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সাতক্ষীরা

সাতক্ষীরায় ইসু মিয়া স্মৃতি একাডেমি কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ এ চ্যাম্পিয়ন হয়েছে সাতক্ষীরা ক্রিকেট একাডেমি। ফাইনালে মুনজিতপুর ক্রিকেট একাডেমিকে ৭ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে তারা।

শনিবার (১৯ মার্চ) সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে ইসু মিয়া স্মৃতি একাডেমি কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেনেটর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

ফাইনালে টসে জিতে মুনজিতপুর ক্রিকেট একাডেমি প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অধিনায়ক অর্ক। ব্যাটিংয়ে নেমে মুনজিতপুর ক্রিকেট একাডেমির ব্যাটারদের ব্যর্থতায় মাত্র ৮০ রান সংগ্রহ করে। সাতক্ষীরা ক্রিকেট একাডেমি রাসেল ও লিটুর দুর্দান্ত বোলিংয়ে১৭.৪ ওভারেই গুটিয়ে যায় নজিতপুর ক্রিকেট একাডেমি।

জয়ের জন্য ৮১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৩ উইকেট হারিয়ে জয় তুলে নেয় সাতক্ষীরা ক্রিকেট একাডেমি। তৃতীয় উইকেট জুটিতে ওপেনার রাসের সাথে জুটি গড়েন দলীয় অধিনায়ক ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার রবিউল ইসলাম শিবলু। তবে তিনি বেশিক্ষণ টিকতে পারেননি। ছক্কা মারতে গিয়ে ক্যাচবন্দি হয়ে সাজঘরে ফিরেন তিনি। একই সাথে সেই হয় তার ক্রিকেট জীবনের সর্বশেষ টুর্নামেন্ট।

এরপ আর উউেকেট হারাতে হয়নি সাতক্ষীরার। তিন উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় সাতক্ষীরা ক্রিকেট একাডেমি। দলের পক্ষে রাসেল সর্বোচ্চ ৩১ ও আনামুল ২৬ রান করেন। ম্যাচ ও টুর্নামেন্ট সেরা হয়েছেন সাতক্ষীরা ক্রিকেট একাডেমির রাসেল।

এস এম হাবিবুল হাসান/আরএস


শেয়ার করুন :