বালক-বালিকা দুই বিভাগেই শেরপুরে সদরের দুই স্কুলের বাজিমাত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩৪ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৩
বালক-বালিকা দুই বিভাগেই শেরপুরে সদরের দুই স্কুলের বাজিমাত

শেরপুরে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল বালক ও বালিকা দুই গ্রুপেই চ্যাম্পিয়ন হয়েছে সদর উপজেলার দুটি প্রাথমিক বিদ্যালয়। চ্যাম্পিয়ন হওয়া শিক্ষা প্রতিষ্ঠান দুটি হলো ইলশা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বাদাতেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবলে (বালক) প্রতিযোগিতায় সদরের ইলশা সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-১ গোলে নকলার জাঙ্গিয়ারপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

এছাড়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবলে (বালিকা) নকলার বাছুর আলগা দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে টাইব্রেকারে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে সদরের বাদাতেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়েরা।

নির্ধারিত ও অতিরিক্ত সময় পর্যন্ত খেলাটি গোলশূন্য অমিমাংসিত ছিল। এ নিয়ে সদরের এ দু’টি প্রাথমিক বিদ্যালয় পর পর দুইবার নিজেদের গ্রুপে জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলো।

ছেলেদের বঙ্গবন্ধু ফুটবলে চ্যাম্পিয়ন সদরের ইলশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মিডফিল্ডার আপন মিয়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় এবং স্ট্রাইকার মোস্তাফিজুর রহমান জিহাদ দুই ম্যাচে তিন গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার লাভ করেন।

মেয়েদের বঙ্গমাতা ফুটবলে রানারআপ নকলার বাছুর আলগা দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্ট্রাইকার ফাতিমা বেগম তিন গোল করে সর্বোচ্চ গোলদাতা এবং চ্যাম্পিয়ন সদরের বাদাতেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মিডফিল্ডার শিফা খাতুন টুর্নামেন্টের সেরা খেলোয়াড় পুরষ্কার লাভ করেন।

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ী ও বিজিত দলের মাঝে ট্রফি, মেডেল ও ক্রেস্টা তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। এ সময় জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. ওবায়দুল্লাহের সভাপতিত্বে জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম, সদর ইউএনও মেহনাজ ফেরদৌস বক্তব্য রাখেন।

জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা কার্যালয়ের যৌথ আয়োজনে জেলা পর্যায়ে এ ফুটবল প্রতিযোগিতায় প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া জেলার ৫ উপজেলার চ্যাম্পিয়ন ৫টি করে বালক ও বালিকা ফুটবল দল অংশগ্রহণ করে।

হাকিম বাবুল, শেরপুর/আরএস


শেয়ার করুন :