রাজার বলে আঘাত পেয়ে স্ট্রেচার মাঠ ছাড়লেন আন্দ্রে ফ্লেচার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:০৪ পিএম, ২৪ জানুয়ারি ২০২২

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ছুড়ে দেওয়া ১৯১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে আঘাত পেয়ে স্ট্রেচার মাঠ ছেড়েছেন খুলনার ব্যাটার আন্দ্রে ফ্লেচার। ইনিংসের সপ্তম ওভারে রেজাউর রহমান রাজার করা প্রথম বলে আঘাত পান তিনি। সাথে সাথে উইকেটেই বসে পড়লে সেখান থেকে তাকে স্ট্রেচারে মাঠের বাইরে নিয়ে হয়।

সোমবার (২৪ জানুয়ারি) টস হেরে প্রথমে ব্যাট করে ১৯০ রানের সংগ্রহ গড়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। বন্দর নগরীর ছুঁড়ে দেওয়া এ বিশাল লক্ষ্যে তানজিদ হাসানের সাথে ওপেনিংয়ে ব্যাট করতে নামে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটান আন্দ্রে ফ্লেচার। দলের বাকি ব্যাটাররা রান তুলতে ব্যর্থ হলেও চট্টগ্রামের বোলারদের সামনে তিনি ছিলেন দুর্দান্ত।

৩ দশমিক ৩ ওভারের দলীয় ২৭ রানে দুই উইকেট হারালেও ফ্লেচারের ব্যাটে আসার আলো দেখছিল খুলনা টাইগার্স। তবে সপ্তম ওভারের প্রথম বলে আঘাত পেয়ে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন আন্দ্রে ফ্লেচার।

ইনিংসের সপ্তম ওভারে রেজাউর রহমান রাজার হাতে বল তুলে দেন অধিনায়ক মেহেদী হাসান মিরাজ। ইনিংসে রাজার এটি ছিল ব্যক্তি দ্বিতীয় ওভার। মিডিয়া প্রান্ত থেকে করা ওভারের প্রথম বলটি ফ্লেচার গলায় গিয়ে লাগে। আঘাত পেয়ে সঙ্গে সঙ্গে বসে পড়েন তিনি।

মাঠেই বেশ কিছুক্ষণ সেবা শুশ্রুষা করা হলেও কোন উন্নতি না হওয়ায় স্ট্রেচার আহ্বান করা হয়। পরে দ্রুত স্ট্রেচার দিয়ে তাকে মাঠের বাইরে নেওয়া হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে ফ্লেচারকে হাসপাতালে নেওয়ার প্রস্তুতি চলছে।

স্পোর্টসমেইল২৪/আরএস

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

টাইম আউটে মাঠেই চার ক্রিকেটারের মাগরিবের নামাজ আদায়

টাইম আউটে মাঠেই চার ক্রিকেটারের মাগরিবের নামাজ আদায়

এক জয়েই বদলে গেছে ঢাকার ড্রেসিং রুমের পরিবেশ : শুভাগত হোম

এক জয়েই বদলে গেছে ঢাকার ড্রেসিং রুমের পরিবেশ : শুভাগত হোম

উইকেট নয়, ডট বলেই লক্ষ্য নাসুমের

উইকেট নয়, ডট বলেই লক্ষ্য নাসুমের

টানা ফিফটি, বিপিএলে সর্বোচ্চ রানের মালিক তামিম

টানা ফিফটি, বিপিএলে সর্বোচ্চ রানের মালিক তামিম