উইলিয়ামসনের সাথে খেলা মিস করবো : ওয়ার্নার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২২
উইলিয়ামসনের সাথে খেলা মিস করবো : ওয়ার্নার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সর্বশেষ কয়েক আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন কেন উইলিয়ামসন এবং  ডেভিড ওয়ার্নার। আইপিএলের ১৫তম আসর থেকে দুই জনকে দেখা যাবে ভিন্ন দলে। এ কারণেই উইলিয়ামসনের সাথে খেলা মিস করবেন বলে জানিয়েছেন ওয়ার্নার।

আইপিএলের ১৫তম আসরের মেগা নিলাম থেকে ডেভিড ওয়ার্নারকে দলে ভিড়িয়েছে দিল্লি ক্যাপিটালস। পুরাতন দলে ফিরে এলেও সানরাইজার্সকে মিস করবেন ডেভিড ওয়ার্নার। সানরাইজার্সের হয়ে উইলিয়ামসনের সাথে খেলাটাকে মিস করবেন বলে জানিয়েছেন তিনি।

আইপিএলে নতুন দল পাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে উইলিয়ামসনের সাথে তোলা একটি ছবি শেয়ার করে ওয়ার্নার। সেখানে তিনি বলেন, 'উইলিয়ামসনের সাথে সকালে নাস্তা করা এবং খেলা মিস করবো।'

আইপিএলের ১৫তম আসরে আগে ওয়ার্নারকে ছেড়ে দিয়েছিল হায়দরাবাদ। এ সুযোগে ওয়ার্নারকে ফিরিয়ে এনেছে দিল্লি ক্যাপিটালস। এদিকে কেন উইলিয়ামসনকে নিজেদের অধিনায়ক বানিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

 
 
 
View this post on Instagram

A post shared by David Warner (@davidwarner31)

আইপিএলের ১৪তম আসর শেষেই ধারণা করা হয়েছিল ওয়ার্নারকে দলে ভেড়াতে আগ্রহী নয় হায়দরাবাদ। ১৪তম আসর চলাকালীন এই অজি তারকাকে অধিনায়কের পদ থেকে সরিয়ে দেয় হায়দরাবাদ। এমনকি খারাপ পারফর্মেন্সের জেরে তাকে একাদশ থেকেও বাদ দেয় দলটি।

আইপিএলে বলার মতো পারফর্ম করতে না পারলেও টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজের জাত চিনিয়েছিলেন ওয়ার্নার। অস্ট্রেলিয়াকে বিশ্বকাপ জেতাতে দারুণ ভূমিকা রেখেছিলেন তিনি। এ পারফর্মেন্সের জেরেই আইপিএল নিলাম থেকে আবারও দল পেয়েছেন ওয়ার্নার।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :