ইংল্যান্ড সফরে যাচ্ছে না আমির ও হারিস সোহেল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২১ এএম, ১২ জুন ২০২০
ইংল্যান্ড সফরে যাচ্ছে না আমির ও হারিস সোহেল

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে করোনার পরবর্তী সময়ে মাঠে ফিরতে যাচ্ছে পাকিস্তান। তবে সেই সফরে যাচ্ছে না পেসার মোহাম্মদ আমির ও মিডল-অর্ডার ব্যাটসম্যান হারিস সোহেল।

দীর্ঘদিন ধরেই বন্ধ রয়েছে খেলাধুলা। মাঠে ক্রিকেট ফেরাতে ইতোমধ্যে ইংল্যান্ড সফরে পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। ওয়েস্ট ইন্ডিজ দল ইংল্যান্ডে অবস্থানরত সময়েই সেদেশের মাটিতে পা রাখবে পাকিস্তান ক্রিকেট দল। করোনার পরবর্তী সময়ে পাকিস্তান দল মাঠে ফিরলেও এখনই মাঠে ফেরা হবে না পেসার মোহাম্মদ আমির ও মিডল-অর্ডার ব্যাটসম্যান হারিস সোহেলের।

পিসিবি নিশ্চিত করেছে যে, আগস্ট-সেপ্টেম্বরে ইংল্যান্ডের সফরে যাবে না মোহাম্মদ আমির ও হারিস সোহেল। পিসিবি জানায়, আগস্টে দ্বিতীয় সন্তানের বাবা হওয়ার কথা রয়েছে আমিরের তাই ইংল্যান্ড সফর সে নিজেকে সরিয়ে নিয়েছে। আর পারিবারিক সমস্যার কারণে যাওয়া হবে না হারিস সোহেলের।

আগস্ট-সেপ্টেম্বরে তিন ম্যাচের টেস্ট সিরিজ ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ২৮ জন ক্রিকেটার ও ১৪ জন স্টাফ পাঠাবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। স্কোয়াডের পাশাপাশি প্রাক-সিরিজ ও সিরিজের সূচি যথাসময়ে ঘোষণা করা হবে বলে জানিয়েছে পিসিবি।

ইংল্যান্ড সফরের আগে ৩০ জন খেলোয়াড় নিয়ে লাহোরে অনুশীলন করার কথা ছিল পাকিস্তানের। তবে লাহোরের এনসিএতে ‘বায়ো সুরক্ষিত’ পরিবেশ সরবরাহ করতে না পারায় তা বাতিল করেছে পিসিবি। দেশের মাটিতে অনুশীলন ক্যাম্প না করলেও বেশ কিছুদিন আগেই ইংল্যান্ডে যেতে চায় পাকিস্তান।

যে কারণে ইতোমধ্যে ইসিবির সাথে আলোচনা করছে পিসিবি। যেখানে আলোচ্য বিষয় ছিল, জুলাইয়ের প্রথম দিকে পাকিস্তানের সফরে যাওয়ার ব্যাপারটি। যাতে করে সেখানে অতিরিক্ত কিছুদিন ক্রিকেটাররা অনুশীলন করতে পারে

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শ্রীলঙ্কা যাচ্ছে না কোহলিরা, সিরিজ স্থগিত

শ্রীলঙ্কা যাচ্ছে না কোহলিরা, সিরিজ স্থগিত

‘সবার জীবন থেকে ৬-৭ মাস ক্রিকেট হারিয়ে গেল’

‘সবার জীবন থেকে ৬-৭ মাস ক্রিকেট হারিয়ে গেল’

কোহলির সাথে আমার তুলনা হয় না, সে দুর্দান্ত : বাবর

কোহলির সাথে আমার তুলনা হয় না, সে দুর্দান্ত : বাবর

ক্রিকেট পিচ ছোট ও হালকা বল চান ডিভাইন-রদ্রিগেজ

ক্রিকেট পিচ ছোট ও হালকা বল চান ডিভাইন-রদ্রিগেজ