সাত ভেন্যুতে তৃতীয় ধাপের অনুশীলন, ফিরছেন তামিম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০৬ এএম, ১৬ আগস্ট ২০২০
সাত ভেন্যুতে তৃতীয় ধাপের অনুশীলন, ফিরছেন তামিম

দ্বিতীয় ধাপের অনুশীলন শেষে ছুটি কাটিয়ে রোববার (১৬ আগস্ট) থেকে দেশের সাতটি ভেন্যুতে শুরু হচ্ছে তৃতীয় ধাপের ব্যক্তিগত অনুশীলন। যেখানে প্রথমবারের মতো যোগ দিচ্ছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল ও বাঁ-হাতি পেসার মোস্তাফিজুর রহমান।

তামিম ও গত সপ্তাহে সাতক্ষীরা থেকে ফেরা মোস্তাফিজ শেরে-বাংলা স্টেডিয়ামে অনুশীলন শুরু করবেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত স্বাস্থ্যবিধি মেনে কড়া প্রোটোকলের ব্যক্তিগত অনুশীলনে তামিম-মোস্তাফিজের সাথে প্রথমবারের মতো যোগ দিবেন আফিফ হোসেন হোসেনও।

মিরপুরে আগে থেকেই অনুশীলন করছেন- মুশফিকুর রহিম, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, ইমরুল কায়েস, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, মেহেদি হাসান রানা, মাহমুদউল্লাহ রিয়াদ, মুমিনুল হক, এনামুল হক বিজয় ও নারী ক্রিকেটার শারমিন সুলতানা, শারমিন সুপ্তা, জাহানারা আলম ও অন্যান্যরা।

এদিকে রংপুরের বিভাগীয় স্টেডিয়ামটি সপ্তম ভেন্যু হিসেবে তৈরি করা হয়েছে। যেখানে, নারী ক্রিকেটার সানজিদা ইসলাম, সোবহানা মুস্তারি ও ফারজানা পিংকি ব্যক্তিগত অনুশীলন শুরু করবেন। এর আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম, শহীদ কামরুজ্জামান স্টেডিয়াম, রাজশাহী ও বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে অনুশীলন হয়েছে।

প্রথম পর্যায়ে ব্যক্তিগত অনুশীলন হয়েছিল ১৯ থেকে ২৭ জুলাই পর্যন্ত। এরপর দ্বিতীয় পর্যায়ে অনুশীলন হয় ৮ থেকে ১৩ আগস্ট। করোনার কারণে ক্রিকেটারদের স্বাস্থ্যবিধির কথা চিন্তা করে প্রথমে অনুশীলনের প্রতি আগ্রহ দেখায়নি বিসিবি। কিন্তু খেলোয়াড়রা নিজ থেকেই অনুশীলনের জন্য আগ্রহ প্রকাশ করে। এরপর ৩৫জন খেলোয়াড়ের সাথে ভার্চুয়াল আলোচনা শেষে ব্যক্তিগত অনুশীলন শুরুর সিদ্ধান্ত নেয় বিসিবি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বাবরকে আইপিএলে দেখতে চান নাসের হুসেইন

বাবরকে আইপিএলে দেখতে চান নাসের হুসেইন

সিপিএল থেকে সরে দাঁড়ালেন সারওয়ান

সিপিএল থেকে সরে দাঁড়ালেন সারওয়ান

গ্রায়েম স্মিথের বিরুদ্ধে বর্ণবাদের অভিযোগ

গ্রায়েম স্মিথের বিরুদ্ধে বর্ণবাদের অভিযোগ

আইপিএল শুরুতে থাকছেন না স্মিথ-ওয়ার্নাররা

আইপিএল শুরুতে থাকছেন না স্মিথ-ওয়ার্নাররা