হাসপাতালে ভর্তি মুরালি, চলছে চিকিৎসা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:১৮ এএম, ২০ এপ্রিল ২০২১
হাসপাতালে ভর্তি মুরালি, চলছে চিকিৎসা

শ্রীলঙ্কার কিংবদন্তি স্পিনার মুত্তিয়া মুরালিধরন হৃদযন্ত্রের সমস্যা হয়ে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালের ভর্তি হয়েছিলেন রবিবার (১৮ এপ্রিল)। হুট করেই হৃদযন্ত্রের সমস্যা দেখা দিলে তাকে উন্নত চিকিৎসার জন্য চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।

তবে স্বস্তির খবর হলো, এখন অনেকটাই শঙ্কামুক্ত  আছেন তিনি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের মেন্টর হিসেবে কাজ করছেন ইতিহাসের সেরা এই অফস্পিনার। দলের সঙ্গে চেন্নাইয়ে অবস্থান করছিলেন তিনি।

সানরাইজার্স হায়দরাবাদের প্রধান নির্বাহী শানমুগানাথান গণমাধ্যমকে জানান, মুরালি আইপিএলে আসার আগেই হার্টে ব্লক থাকার ব্যাপারে শ্রীলঙ্কার চিকিৎসকদের সাথে কথা বলেছিলেন। সে সময়ে চিকিৎসকরা তাকে বলেছিলেন আপাতত হৃদযন্ত্রে স্টেন্ট বসানোর কোনো প্রয়োজন নেই। তবে এখন অ্যাপোলো হাসপাতালের চিকিৎসকরা অ্যাঞ্জিওপ্লাস্টি করতে বলছেন। তাই সময় নষ্ট না করে শিগগিরই এটি করানো হয়েছে। বর্তমানে মুরালি বেশ ভালো আছেন।` দ্রুত সুস্থ হয়ে মুরালির মাঠের ফেরার ব্যাপারেও আশাবাদী তিনি। 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :