সিপিএল দর্শকদের জন্য সুখবর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:২২ পিএম, ২৮ এপ্রিল ২০২১
সিপিএল দর্শকদের জন্য সুখবর

করোনার প্রকোপের মাঝেই স্বাস্থ্যবিধি মেনে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) শুরুর দিনক্ষণ চূড়ান্ত করা হয়েছে।মঙ্গলবার (২৭ এপ্রিল) ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া সভায় মাঠে দর্শক ফেরানোর বিষয়েও ইতিবাচক সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

গতবছরের ন্যায় এই বছরও জৈব সুরক্ষা বলয়ের মাঝেই চলবে টুর্নামেন্ট। টুর্নামেন্ট এর সকল ম্যাচ হবে  সেন্ট কিটসের ওয়ার্নার পার্ক স্টেডিয়ামে। 

আগামী ২৮ আগস্ট থেকে মাঠে গড়াবে সিপিএল। তবে এবারের আসরে দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে আয়োজকরা। স্টেডিয়ামের ধারণ ক্ষমতার ৫০% দর্শক মাঠে প্রবেশের সুযোগ পাবে। 

তবে, সেই ৫০% দর্শকদের জন্যও রয়েছে শর্ত। শুধু মাত্র যারা ইতিমধ্যেই করোনার টিকা গ্রহণ করেছে তারাই মাঠে বসে খেলা দেখার সুযোগ পাবে। 

সিপিএলের প্রধান নির্বাহী কর্মকর্তা পিট রাসেল বলেন, `আমরা অত্যন্ত আনন্দিত যে  ২০২১ সালে সেন্ট কিটস অ্যান্ড নেভিসে আমরা সিপিএল আয়োজন করতে যাচ্ছি। আমরা তাঁদের ধন্যবাদ জানাতে চাই, যারা এই টুর্নামেন্ট আয়োজনের জন্য সকল সহযোগিতা করেছে` 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

করোনার ধাক্কা পড়ছে নারী আইপিএলে

করোনার ধাক্কা পড়ছে নারী আইপিএলে

দোষী সাব্যস্ত, শ্রীলঙ্কার নুয়ান জয়সা নিষিদ্ধ

দোষী সাব্যস্ত, শ্রীলঙ্কার নুয়ান জয়সা নিষিদ্ধ

ছোটর পরে এবার বড়,  এগিয়ে এলেন ব্রেট লি

ছোটর পরে এবার বড়, এগিয়ে এলেন ব্রেট লি

সাকিব-রিয়াদ-লিটন দল পেলেও অবিক্রিত তামিম

সাকিব-রিয়াদ-লিটন দল পেলেও অবিক্রিত তামিম