ইমতিয়াজের ব্যাটে ভর করে আবাহনীকে হারাল খেলাঘর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০১ পিএম, ০৭ জুন ২০২১
ইমতিয়াজের ব্যাটে ভর করে আবাহনীকে হারাল খেলাঘর

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ৩ নম্বর মাঠে মুখোমুখি হয়েছিল আবাহনী লিমিটেড এবং খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। এ ম্যাচে আবাহনীকে ৮ রানে হারিয়েছে আবাহনী।

বিকেএসপিতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। ব্যাটিংয়ে নেমে ভালোই শুরু করে খেলাঘরের দুই ওপেনার ইমতিয়াজ হোসেন এবং রাফসান আল মাহমুদ। দুইজন মিলে গড়ে তোলেন ৪২ রানের জুটি। রাফসানের বিদায়ের পর মেহেদি মিরাজ এবং ইমতিয়াজের ব্যাটে বড় সংগ্রহের দিকে এগিয়ে যায় খেলাঘর। দুই জনের ব্যাটিং ঝড়ে ১৬৪ রানের বড় সংগ্রহ পায় খেলাঘর।

মেহেদি মিরাজ এবং ইমতিয়াজ ছাড়া আর কেউ বলার মত কোনো রান করতে না পারার কারণে সংগ্রহ আর বড় হতে পারেনি। খেলাঘরের হয়ে ইমতিয়াজ ৩৩ বলে ৬৬ রান করেন এবং মিরাজ ২৫ বলে করেন ৩৩ রান। আবাহনীর হয়ে আরাফাত সানি এবং মোসাদ্দেক দুইটি করে উইকেট শিকার করেন।

১৬৫ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ইনিংসের শুরুতেই ওপেনার মুনিম শাহরিয়ার এবং অধিনায়ক মুশফিকুর রহিমকে হারায় আবাহানী। এরপর আবাহনীর বিপদ সামাল দিতে শুরু করেন নাঈম শেখ এবং নাজমুল শান্ত। তবে ৮৫ রানের জুটি ভেঙে গেলে কেউ বলার মত রান করতে না পারায় ম্যাচে জয়ের দেখা পায় নাই। শেষ পর্যন্ত আবাহনীর ইনিংস থামে ১৫৬ রানে।

আবাহনীর হয়ে নাজমুল শান্ত এবং নাঈম শেখ করে ৪৯ রান। এছাড়াও মোসাদ্দেক এবং খেলেন যথাক্রমে ২১ এবং ২২ রানের ইনিংস। খেলাঘরের রনি চৌধুরি এবং খালেদ আহমেদ দুইটি করে উইকেট শিকার করেন। ম্যাচ সেরা নির্বাচিত হন খেলাঘরের ইমতিয়াজ হোসেন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

কোহলি-উইলিয়ামসনের পরীক্ষা হবে সাউথহ্যাম্পটনে : হেসন

কোহলি-উইলিয়ামসনের পরীক্ষা হবে সাউথহ্যাম্পটনে : হেসন

পুরনো সেই টুইটেই নিষিদ্ধ রবিনসন

পুরনো সেই টুইটেই নিষিদ্ধ রবিনসন

'নেগেটিভ' ইমরুল কায়েস

'নেগেটিভ' ইমরুল কায়েস

'ভারতের বিপক্ষে পয়েন্ট নিয়ে আসব'

'ভারতের বিপক্ষে পয়েন্ট নিয়ে আসব'