শ্রীলঙ্কা সফরে ভারতের কোচ রাহুল দ্রাবিড়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ০৯ জুন ২০২১
শ্রীলঙ্কা সফরে ভারতের কোচ রাহুল দ্রাবিড়

একই সময়ে ভারতের দুইটি জাতীয় দল খেলবে দুই দেশে। বিরাট কোহলী-রোহিত শর্মাদের নিয়ে গঠিত ভারতের মূল দল যখন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ নিয়ে ব্যস্ত সময় পার করছে ঠিক তখনই অন্য ক্রিকেটারদের নিয়ে আরেকটি দল যাবে শ্রীলঙ্কায়। তরুণদের নিয়ে গড়া সেই দলের কোচের দায়িত্ব তুলে দেয়া হয়েছে রাহুল দ্রাবিড়ের হাতে।

জুলাই মাসে শ্রীলঙ্কা সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। কিন্তু করোনাভাইরাস ও কোয়ারেন্টিনের বাধ্যবাধকতার এই সময়ে ইংল্যান্ড থেকে শ্রীলঙ্কা সফর করে আবার ইংল্যান্ড ফিরে যাওয়া এত সময়ে সম্ভব না। তাই শ্রীলঙ্কা সফরে সাদা বলের সিরিজ খেলতে একটি ভিন্ন দল গঠন করতে হচ্ছে ভারতকে।

এদিকে, তরুণ এই দলটির অধিনায়ক হিসেবে দায়িত্ব দেয়া হতে পারে ওপেনার শেখর ধাওয়ানকে। দলের অন্যান্য কোচিং স্টাফদের নিয়োগ দেয়া হবে ন্যাশনাল ক্রিকেট একাডেমি (এনসিএ) থেকে।

ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার প্রথম ওয়ানডে ১৩ জুলাই। সিরিজের বাকি দুইটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে ১৬ জুলাই ও ১৮ জুলাই। ওয়ানডের পর টি-টোয়েন্টি ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ২১, ২৩ ও ২৫ জুলাই।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :